‘দেশের মানুষ আজ মহাসঙ্কটে’

0
241
ডা. শাহাদাত হোসেনের পক্ষে গরীব অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ করছেন জাহিদুল করিম কচিসহ নেতৃবৃন্দ

মহানগর বিএনপি’র উপদেষ্টা সাংবাদিক জাহিদুল করিম কচি বলেছেন, সারাবিশ্ব আজ করোনা মহামারীতে অসহায়। বাংলাদেশেও দিনদিন এর প্রকোপ দ্রুত বৃদ্ধি পেয়ে হাজারের অধিক গড়িয়েছে। সাধারণ কর্মজীবী মানুষ দীর্ঘ সময় ঘরে বসে থাকার কারণে শ্রমিক, দিনমজুর মানুষ নিদারুণ কষ্টের মধ্যে দিন কাটাচ্ছে। দেশের মানুষ আজ মহাসংকটে। একদিকে করোনা অন্যদিকে ঘূর্ণিঝড় আম্পান নিয়ে আতঙ্ক। এমন অবস্থায় মহানগর বিএনপির সভাপতি ও বিএনপি’র মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন এর পক্ষ থেকে প্রতিদিনের ন্যায় আজ পবিত্র লাইলাতুল কদরের দিনেও সাধারণ মানুষ ও দলীয় নেতাকর্মীদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত রেখে ডা. শাহাদাত হোসেন দলের নেতাকর্মী ও সাধারণ শ্রমজীবী পাশে দাঁড়িয়েছে। প্রতিদিন করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বেড়েই চলছে। তাই এই মুহূর্তে সবাইকে ঘরে থেকে বাহির না হয়ে নিজেকে নিরাপদ রাখতে হবে।
তিনি বুধবার (২০ মে) দুপুরে নগরীর প্রবর্তকস্থ ট্রিটমেন্ট হাসপাতালের সামনে গরীব অসহায় দুস্থদের মাঝে ডা. শাহাদাত হোসেনের পক্ষে চাল, ডাল, আলু, পেঁয়াজসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণকালে এ কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, সহ মহিলা বিষয়ক সম্পাদক ডা. লুচি খান, ডবলমুরিং থানা বিএনপির সাধারণ সম্পাদক হাজী বাদশা মিয়া, চট্টগ্রাম মহানগর মহিলা দলের সাংগঠনিক সম্পাদিকা রাবেয়া বেগম রাবু, সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী শামীমা আক্তার, বিএনপি নেতা এম এ হালিম, ডা. শাহাদাত হোসেনের একান্ত সচিব মারুফুল হক চৌধুরী (মারুফ) প্রমুখ নেতৃবৃন্দ।
এর আগে ২৩ পাঠানটুলী ওয়ার্ড ও নগর মহিলা দল এবং বিভিন্ন পেশার নেতৃবৃন্দের কাছে ডা. শাহাদাত হোসেনের পক্ষ থেকে ৫ শতাধিক পরিবারের জন্য ত্রাণ সামগ্রী হস্তান্তর করেন সাংবাদিক জাহিদুল করিম কচিসহ নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি