দেশবিরোধী অপশক্তি নতুন প্রজন্মকে বিভ্রান্ত করতে চায়

163

মোহরায় আলোচনা সভা

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি মোছলেম উদ্দিন আহমদ এমপি বলেছেন, সাম্প্রদায়িক সম্প্রীতির স্বদেশভূমির নাম বাংলাদেশ। দারিদ্রমুক্ত, মর্যাদাশীল ও মানবিক বাংলাদেশ গড়তে চাই। বিগত দিনের চাইতে আজ স্বাক্ষরতার হার অনেক বেশি, অর্থনৈতিক প্রবৃদ্ধি বেড়েছে, বিদ্যুৎ উৎপাদন ও মাথাপিছু আয় বেড়েছে, শ্রমিকদের বেতন বৃদ্ধি, বিভিন্ন ভাতা প্রদান, তথ্য প্রযুক্তি সুবিধা, দুর্নীতি হ্রাস, দ্বিগুণ খাদ্যশস্য উৎপাদন, স্বাস্থ্য সেবা সাধারণ মানুষের দোরগোড়ায় নিয়ে যাওয়া, মাদক-সন্ত্রাস বিরোধী কার্যক্রমে গতি আনা ও মেগাপ্রজেক্ট গুলোর সুফল দেশকে অন্ধকার হতে আলোর দিকে নিয়ে যাচ্ছে। তিনি বলেন, এলাকার বিভিন্ন সমস্যা সমাধানে ধারাবাহিকভাবে কাজ করে যাচ্ছি। চট্টগ্রাম শহরের মধ্যে চান্দগাঁও থানাধীন এলাকা অনেক বড়। এলাকায় শান্তি বজায় রাখা ও আইনশৃঙ্খলার উন্নতির জন্য মোহরায় নতুন থানা করার উদ্যোগ নেয়া হয়েছে। মোহরায় একটি নতুন থানা হবে।
মোহরা ৫ নম্বর ওয়ার্ড মুজিব চত্বরে মহান বিজয় দিবস উপলক্ষে বিজয় দিবস উদযাপন পরিষদ কর্তৃক আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
আওয়ামী লীগ নেতা মো. কামাল উদ্দিনের সভাপতিত্বে ও নগর যুবলীগের সদস্য নঈম উদ্দীন খান ও ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য শফিকুর রহমান সৌরভের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন।
প্রধান বক্তা ছিলেন মেয়র পদপ্রার্থী ও বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম চৌধুরী।
সভায় বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, মো. আবু তাহের, নাজিম উদ্দীন চৌধুরী, জসিম উদ্দিন, খালেদ হোসাইন খান মাসুক, মোহাম্মদ ফারুক, আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর পদপ্রার্থী কাজী নুরুল আমিন মামুন, রোবায়েত হোসেন প্রমুখ।
মহানগর আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেন, পরাজয়ের গ্লানি ভুলতে না পেরে দেশবিরোধী অপশক্তি নতুন প্রজন্মকে বিভ্রান্ত করতে চায়। আজ ইতিহাসের সঠিক ধারায় বাংলাদেশ ফিরে এসেছে।
আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী বলেন, দেশ আজ উন্নতির সোপানে অধিষ্ঠিত হয়েছে। বিজ্ঞপ্তি