‘দেশকে এগিয়ে রাখবে পিএইচপি’

0
555

পপুলার লাইফ ইনস্যুরেন্সকে ৫০ প্রোটন সাগা হস্তান্তর

‘আমাদের রাস্তার আমাদের গাড়ি’ স্লোগান নিয়ে দেশের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান পিএইচপি ফ্যামিলি দেশের বাজারে নিজেদের উৎপাদিত গাড়ি সংযোজন করেছে। পিএইচপির অঙ্গ-প্রতিষ্ঠান পিএইচপি অটোমোবাইলস লিমিটেডের জনপ্রিয় সংযোজন হচ্ছে ২০২১ মডেলের প্রোটন সাগা (এমসি) গাড়ি। এরই মধ্যে ৫০টি প্রোটন সাগা গাড়ি হস্তান্তর করেছে শীর্ষ ৫ ইনস্যুরেন্স কোম্পানির একটি পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানিকে।
গতকাল বুধবার দুপুরে নগরীর বহদ্দারহাটের শুলকবহর পিএইচপি বিজনেস স্কোয়ারে পপুলার লাইফ ইনস্যুরেন্সের ব্যবস্থাপনা পরিচালক বি এম ইউসুফ আলীর কাছে গাড়ির চাবি হস্তান্তর করেন পিএইচপি ফ্যামিলির পরিচালক ও পিএইচপি অটোমোবাইলসের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আকতার পারভেজ।
এ সময় উপস্থিত ছিলেন পিএইচপি ফ্যামিলির পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম রিংকু। রিংকু বলেন, পিএইচপি ফ্যামিলির প্রতিটি পণ্য দেশের মানুষের মন জয় করে চলেছে। বিক্রয়োত্তর সেবাসহ ব্র্যান্ড নিউ গাড়ি সাশ্রয়ী মূল্যে পাওয়ার এ সুযোগ দেশের মানুষ গ্রহণ করছে। পিএইচপি পরিবার এ সেবা দিতে পেরে আনন্দিত।
পিএইচপি ও প্রোটন গাড়ি দেশকে এগিয়ে রাখবে বলে তিনি জানান।
পিএইচপি অটোমোবাইলসের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আকতার পারভেজ বলেন, আমরা দেশের চাহিদা অনুযায়ী পর্যাপ্ত পরিমাণের গাড়ি সরবরাহ করছি। প্রতিনিয়ত বিভিন্ন প্রতিষ্ঠান/কোম্পানি আমাদের কাছে গাড়ির জন্য চাহিদাপত্র পাঠাচ্ছেন। দেশের তৈরি ব্র্যান্ড নিউ গাড়ি পেয়ে সকলেই খুশি। আমরা পিএইচপি পরিবারের পক্ষ থেকে এই সেবা দিতে পেরে নিজেদের গর্বিত মনে করছি।
তিনি বলেন, সাগা এমসি ২০২১ মডেলের গাড়িটিতে ৫ বছরের ওয়ারেন্টি দেওয়া হচ্ছে। এছাড়াও ৩৬০ ডিগ্রি সেন্সর, ব্যাক ক্যামেরা, কম্ফোর্ট কেবিন, ৪২০ লিটার লাগেজ স্পেস, ডিআরএলএলইডি রয়েছে। অত্যাধুনিক ব্র্যাকিং সিস্টেম এর সংযুক্তির কারণে গাড়িটির আরও নিরাপদ এবং আরামদায়ক হয়েছে।
পপুলার লাইফ ইনস্যুরেন্সের ব্যবস্থাপনা পরিচালক বি এম ইউসুফ আলী বলেন, প্রোটন ব্র্যান্ডের প্রথম গাড়ি উৎপাদন করেছে পিএইচপি অটোমোবাইলস লিমিটেড। আমরা প্রোটন সাগা (এমসি) গাড়ি আমাদের প্রতিষ্ঠানে নিতে পেরে আনন্দিত। কারণ এই গাড়ি আমাদের কাজের ক্ষেত্রে আরো গতিশীল করে তুলবে।
তিনি বলেন, আমি ব্যক্তিগতভাবে বিভিন্ন ব্র্যান্ডের গাড়ির সাথে পিএইচপি প্রোটন সাগা গাড়ি তুলনা করে দেখেছি। আমার কাছে প্রোটন সাগা গাড়িই মনে হয়েছে উন্নত আর নান্দনিক।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ শংকত আরী, মোস্তফা হেলাল কবির, আলমগির ফিরোজ রানা, পিএইচপি অটোমোবাইলসের নির্বাহী পরিচালক মোহাম্মদ তাসির করিম, হেড অব সেলসের মোহাম্মদ আরিফ উল্লাহসহ পিএইচপি অটোমোবাইলসের কর্মকর্তারা।