দুর্যোগে আওয়ামী লীগের কর্মীরা জনগণের পাশে থাকে : মেয়র

73

মেয়র রেজাউল করিম চৌধুরী বলেছেন আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা যে কোন দুর্যোগ মোকাবেলায় মানুষের পাশে দাঁড়ায়। আওয়ামী লীগ যখন বিরোধী দলে ছিল সে সময়েও যেকোন দুর্যোগ দুর্বিপাকে সবার আগে আওয়ামী লীগ ছুটে যেত মানুষের পাশে। আজ করোনার ছোবলে মানুষ যখন অসহায় তখন আওয়ামী লীগ কর্মীরাই মাঠে থেকে মানবতার সেবা দিয়ে যাচ্ছে।
তিনি যে কোন দুর্যোগ মোকাবেলায় আওয়ামী লীগ কর্মীদের জনগণের পাশে থাকতে আহ্বান জানান।
বুধবার বিকেলে ৪৩ নম্বর সাংগঠনিক ওয়ার্ড কমিটির উদ্যোগে আমিন জুট মিল মাঠে ত্রাণ বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি এ কথা বলেন। কাউন্সিলর নুরুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন প্যানেল মেয়র মো. গিয়াস উদ্দীন, ওয়ার্ড কমিটির সভাপতি হাজী রুহুল আমিন, সাধারণ সম্পাদক মো. মালেক, মো. শেখ ফরিদ, ফয়েজ আহমদ ভূঁইয়া, মো. আলমগীর প্রমুখ।
তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চট্টগ্রাম নগরীর জন্য অনেক কিছু দিয়েছেন এবং আরো দিতে চান। কিন্তু আমাদের মধ্যে চিন্তা ও কর্মের সমন্বয় না থাকায় চট্টগ্রামকে আন্তর্জাতিক মানের আধুনিক ও যুগোপযোগী নগরী হিসেবে সাজাতে ব্যর্থ হচ্ছি। যারা চট্টগ্রামের ভাল চান এবং সুন্দর স্বপ্ন দেখেন তাদের পরামর্শ নিয়ে দল-মত নির্বিশেষে অভিন্ন প্লাটফর্ম তৈরি করে চট্টগ্রামকে আধুনিক নগরীতে রূপান্তর করতে চাই। তিনি চসিকের আয় বৃদ্ধিতে নানামুখী প্রকল্প গ্রহণ করার উপর গুরুত্ব দেয়া হচ্ছে বলেও জানান। চসিকের সেবার মান ও পরিধি আরো বাড়াতে তিনি সচেষ্ট আছেন বলে অভিমত ব্যক্ত করেন। বিজ্ঞপ্তি