দীর্ঘদিন পর দেশের মাটিতে সাকিব

0
251

সুপ্রভাত ক্রীড়া ডেস্ক :
দেশের করোনা ভাইরাসের প্রকোপ দেখা দেয়ার আগেই স্ত্রী-কন্যার সঙ্গে সময় কাটাতে যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার সাকিব আল হাসান। ম্যাডিসন শহরে বেশ ভালো সময় কাটিয়ে এবার দেশে ফিরেছেন টাইগার অলরাউন্ডার। সঙ্গে এসেছেন তার মা-ও।
জুয়াড়ির প্রস্তাব গোপনের দায়ে গত অক্টোবরে এক বছরের জন্য সব ধরনের ক্রিকেট থেকে নিষিদ্ধ হন সাকিব। আইসিসি কর্তৃক দেয়া এই নিষেধাজ্ঞার মেয়াদ শেষ হচ্ছে আগামী ২৯ অক্টোবর। এসময় শ্রীলংকা সফরে ব্যস্ত থাকবে বাংলাদেশ। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন আশা প্রকাশ করেছেন, সাকিব এই সিরিজ দিয়েই ফিরবেন মাঠে।
শ্রীলংকা সফরে তিনটি টেস্ট খেলবে বাংলাদেশ। বাইশ গজে ফেরার প্রস্তুতি নিতে মঙ্গলবার দিবাগত রাতে দেশে ফেরেন সাকিব। কাতার এয়ারওয়েজের ফ্লাইটটি রাত ২ টা ৫০ মিনিটে বিমানবন্দরে পৌঁছায়।
ঢাকায় আপাতত বনানীর বাসায় কোয়ারেন্টিনে থাকবেন সাকিব। কিছুদিনের ভেতর করোনা পরীক্ষা করাবেন তিনি। সবকিছু ঠিক থাকলে কোয়ারেন্টাইন শেষেই অনুশীলনে নেমে পড়বেন টাইগার অলরাউন্ডার। সাভারে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানে (বিকেএসপি) অনুশীলন করবেন সাকিব। এরই মধ্যে তার জন্য সব প্রস্তুত রাখা হয়েছে। খবর : ডেইলিবাংলাদেশ’র।