দীঘিনালায় পৃথক সড়ক দুর্ঘটনায় একজন নিহত, আহত ১০

0
129

নিজস্ব প্রতিনিধি, দীঘিনালা
দীঘিনালা ও রাঙামাটির সাজেকে পৃথক দুর্ঘটনায় ১ জন নিহত ও ১০ জন আহত হয়েছেন।
উপজেলায় সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত হয়েছে। এ ঘটনায় আরো ৫ জন আহত হয়েছে। শুক্রবার সকাল ১০টায় উপজেলার সোনামিয়া টিলা এলাকায় এ ঘটনা ঘটে।
জানা যায়, সকালে যাত্রীবাহী মাহিন্দ্র বাবুছড়া থেকে জারুলছড়ি যাওয়ার পথে নোয়াপাড়া কারবারি টিলা এলাকায় উল্টো গেলে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই স্মৃতিময় চাকমা (৩২) নামে একজন মারা যান। তার বাড়ি উপজেলার নোয়াপাড়া কারবারি টিলা এলাকায়। এ ঘটনায় আহতরা হলেন নাড়াইছড়ি গদেন চাকমার স্ত্রী সঞ্চিতা চাকমা (৩০), ভাইবোন ছড়ার বাটু মারমার ছেলে সুইপ্রু মারমা (৫৭), নাড়াইছড়ি সূর্যমুখী চাকমা (৩৫)। অন্য দুজন চিকিৎসা ছাড়াই বাড়ি ফিরে যান।
উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. তনয় তালুকদার বলেন, স্মৃতিময় চাকমা নামে একজন নিহত, এছাড়াও ৫ জন আহত হন। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
সাজেক
রাঙামাটির সাজেকে সড়ক দুর্ঘটনায় তিন পর্যটকসহ আহত ৫ জন হয়েছে। শুক্রবার দুপুরে খাগড়াছড়ি থেকে সাজেক যাওয়ার পথে হাউজ পাড়া নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে দুই মোটরসাইকেল আরোহী এবং পিকআপ উল্টে তিন পর্যটক আহত হয়। শুক্রবার দুপুরে খাগড়াছড়ি থেকে সাজেক যাওয়ার সময় পথে হাউজ পাড়া এলাকায় মোটরসাইকেল এবং পিকআপের সংঘর্ষ হয়। আহতরা হলেন ফয়সাল (৩০), নুরুল আমিন (৩৫), আয়ান (২৫), নুরু ইসলাম (২৭) ও শাহজাহান (২৮)। দীঘিনালা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ সহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার ডা. রাসেদুল আলম জানান, ৫ জনের মধ্যে ১ জনকে উন্নত চিকিৎসার জন্য খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়। বাকী ৪জনকে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেয়া হয়েছে।