দক্ষিণ পাহাড়তলী ওয়ার্ড আওয়ামী লীগের কার্যকরী কমিটির সভা : ত্যাগীদের খুঁজতে না পারলে নেতৃত্বের সংকট দূর হবে না

0
177

মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেছেন, তৃণমূল স্তর থেকে দলকে গতিশীল করার তাগিদ দেওয়া হয়েছে কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী। তা যথাযথভাবে পালন করার মধ্য দিয়ে মহানগর আওয়ামী লীগ যে সাংগঠনিক কার্যক্রম শুরু করলো তার ধারাবাহিকতা অবশ্যই রক্ষা করতে হবে।
বৃহস্পতিবার বিকেলে ১ নম্বর দক্ষিণ পাহাড়তলী ওয়ার্ড আওয়ামী লীগের তিন ইউনিটের কার্যকরী কমিটির সভায় তিনি এ কথা বলেন। তিনি আরো বলেন, দলের মধ্যে এখন অনেক নেতাকর্মীদের ভিড়। তাই যোগ্য, পরীক্ষিত ও ত্যাগীদের খুঁজে বের করতে না পারলে নেতৃত্বের সংকট কখনো দূর হবে না। মনে রাখতে হবে কারো প্রশ্রয়ে আশ্রয়ে কোন সুবিধাভোগী যেন নেতৃত্বে আসতে না পারে। সভায় মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সাবেক মেয়র আ.জ.ম নাছির উদ্দীন বলেন কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী সুবিধাবাদী হাইব্রিডদের রুখতে হবে। ইউনিট পর্যায়ে দলীয় কর্মসূচিগুলো পালন করতে হবে। তাহলেই তৃণমূল স্তর থেকেই কিছু নতুন মুখ বেরিয়ে আসবে এবং তারাই হবে আমাদের শক্তির মূল উৎস।
আসন্ন চসিক নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এম.রেজাউল করিম চৌধুরী বলেন, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ ঐক্যবদ্ধ। তৃণমূল স্তরের নেতাকর্মীদের মধ্যে কোন বিভেদ ও বিরোধ নেই। তারা চান মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক ভিত্তি সুদৃঢ় হোক। এই তৃণমূল স্তরের নেতাকর্মীদের চসিক নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের বিজয়কে সুনিশ্চিত করতে হবে।
দক্ষিণ পাহাড়তলী ওয়ার্ড আওয়ামী লীগের আওতাধীন এ ইউনিটের সভাপতি রাজীব রক্ষিত, বি ইউনিটের সভাপতি মোহাম্মদ আবু তাহের, সি ইউনিটের সভাপতি মহসিন চৌধুরী’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, শফিকুল ইসলাম ফারুক, দিদারুল আলম চৌধুরী, গাজী শফিউল আজিম, জাফর আলম চৌধুরী, হাজী বেলাল আহমেদ, মঈনুদ্দিন, আবদুল মান্নান, মো. সাইফুদ্দিন আহমেদ, মো. এমরান, মো. জাকের হোসেন। বিজ্ঞপ্তি