টেরীবাজার ব্যবসায়ী সমিতির মানববন্ধন

0
301
টেরীবাজার ব্যবসায়ীদের মানববন্ধনে বক্তব্য রাখছেন রিয়াজ হায়দার চৌধুরী

টেরীবাজার ব্যবসায়ী সমিতির উপদেষ্টা আবদুল মান্নানের বিনা চিকিৎসায় মৃত্যুর প্রতিবাদে টেরীবাজার ব্যবসায়ী সমিতির উদ্যোগে গত ৮ জুন বিকাল ৩টায় টেরীবাজার চত্বরে নাসির উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে এবং সংগঠনের সাধারণ সম্পাদক আব্দুল মান্নানের পরিচালনায় একটি মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এতে বক্তব্য দেন বিএফইউজে’র সহ-সভাপতি ও চট্টগ্রাম পেশাজীবী পরিষদের সাধারণ সম্পাদক সাংবাদিক রিয়াজ হায়দার চৌধুরী, স্বাধীনতা চিকিৎসক পরিষদের সাংগঠনিক সম্পাদক ডা. আ ম ম মিনহাজুর রহমান, টেরীবাজার ব্যবসায়ী সমিতির সাবেক সভাপতি আমিনুল হক, উপদেষ্টা রফিকুল আলম, সহ-সভাপতি মো. লিয়াকত আলী, উপদেষ্টা আব্দুল হান্নান, মো. ইসমাইল, মুহাম্মদ ইলিয়াস, যুগ্ম সম্পাদক আবুল মনসুর, জহুর মার্কেট বুক সোসাইটির সাধারণ সম্পাদক দস্তগীরুল হক চৌধুরী, সহ-সাধারণ সম্পাদক মো. আলমগীর, উপদেষ্টা সদস্য মুহাম্মদ ফরিদ উদ্দিন, অডিটর সম্পাদক অধ্যক্ষ মাওলানা ইমরানুল হক সাঈদ, সাবেক আইন সম্পাদক মাহবুবুর রহমান, মনছুর আলম ইমন, আব্দুল মান্নান, আব্দুল মাবুদ।
উপস্থিত ছিলেন সহ-সাধারণ সম্পাদক এসএসএস বাহাদুর, সাংগঠনিক সম্পাদক আব্দুল করিম, অর্থ সম্পাদক আবু তাহের, দপ্তর সম্পাদক আবু বক্কর বিন ইসলাম, উপদেষ্টা সদস্য মুহাম্মদ মুসা, নুরুল আমিন, হুমায়ুন কবির মানিক, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. ইসতিয়াক উদ্দিন, পৃষ্ঠপোষক সদস্য আব্দুস সামাদ, কার্যনির্বাহী সম্পাদক মো. মঞ্জুর এলাহী, মো. দিদারুল আলম, মো. মিজানুর রহমান, সাবেক সমাজ কল্যাণ সম্পাদক আবুল কালাম কালু প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, স্বাস্থ্যসেবা মৌলিক অধিকার নিশ্চিত করা। কোন ব্যবসায়ী, কর্মচারী বা জনগণ স্বাস্থ্যসেবা হতে যাতে বঞ্চিত না হয়। ৫০০ শয্যাবিশিষ্ট আইসিউ বেড স্থাপন করা, টেরীবাজারে ব্যবসায়ী ও কর্মচারীদের জন্য চেম্বার ও সিটি কর্পোরেশনের মাধ্যমে নমুনা পরীক্ষা বুথ স্থাপন করা এবং কোভিড-১৯ এর যাবতীয় ঔষধপত্র জনগণের ক্রয় ক্ষমতার মধ্যে রাখার দাবি জানান। বিজ্ঞপ্তি