টেকনাফে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে মাদককারবারি নিহত

0
175

নিজস্ব প্রতিনিধি, টেকনাফ :
টেকনাফের বাহারছড়া ইউনিয়নের শামলাপুরে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে অজ্ঞাত মাদককারবারী নিহত এবং দুইজন র‌্যাব সদস্য আহত হয়েছেন। সোমবার রাতে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ইয়াবা, অস্ত্র ও বুলেট উদ্ধার করা হয়েছে।
জানা গেছে, সোমবার রাতে টেকনাফের বাহারছড়া ইউনিয়নের শামলাপুর বিচ এলাকায় একদল মাদককারবারী মাদকের চালান খালাসের সংবাদ পেয়ে র‌্যাবের একটি চৌকষ দল আভিযানে যায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদককারবারীরা গুলিবর্ষণ করলে র‌্যাবের এএসআই ও কনস্টেবল পদমর্যাদার এক সদস্য আহত হয়। এরপর র‌্যাবও সরকারি সম্পদ ও আত্মরক্ষার্থে কৌশলী অবস্থান নিয়ে কিছুক্ষণ পাল্টা গুলিবর্ষণ করলে মাদককারবারী দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল তল্লাশি করে ইয়াবা, ১টি দেশের তৈরি লম্বা বন্দুক, ৩ রাউন্ড বুলেট ও ১টি চাকুসহ গুলিবিদ্ধ অজ্ঞাত এক ব্যক্তিকে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে আহত র‌্যাব সদস্যদের চিকিৎসা দিয়ে গুলিবিদ্ধ অজ্ঞাত ব্যক্তিতে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। নিহত মাদককারবারী রোহিঙ্গা বলে ধারণা করা হচ্ছে। মৃতদেহ উদ্ধার করে পোস্টমর্টেমের জন্য মর্গে পাঠানো হয়েছে।
এ ব্যাপারে কক্সবাজার র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে তদন্ত স্বাপেক্ষে পৃথক মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।