টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ চন্দনাইশের দুই সহোদর নিহত

375
জিয়াবুল হক, টেকনাফ :

কক্সবাজারের টেকনাফে পুলিশের মাদক বিরোধী অভিযানে চট্টগ্রাম জেলার চন্দনাইশের দুই সহোদর নিহত এবং ৩ জন পুলিশ সদস্য আহত হয়েছে। ঘটনাস্থল হতে ইয়াবা, অস্ত্র ও বুলেট উদ্ধার করা হয়েছে।

জানা যায়, শুক্রবার ১৭ জুলাই ভোররাতে মাদকের চালান বহনের সংবাদ পেয়ে টেকনাফ মডেল থানা পুলিশের একটি দল মাদকের চালান বহনের সংবাদ পেয়ে টেকনাফর হোয়াইক্যং ইউনিয়নের রইক্ষ্যং এলাকায় অভিযানে যায়। এসময় মাদক বহনকারী চক্রের সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করলে পুলিশের এএসআই মাযহারুল, কনস্টেবল দিন ইসলাম ও আমজাদ হোসেন আহত হয়।

তখন পুলিশও আত্নরক্ষার্থে কিছুক্ষণ পাল্টা গুলিবর্ষণ করলে দুবৃর্ত্তরা পাহাড়ের দিকে পালিয়ে যায়। এরপর ঘটনাস্থল তল্লাশি করে  গুলিবিদ্ধ অবস্থায়  চন্দনাইশের আমিনুল হকের পুত্র আমানুল ইসলাম (৩৪) ও আজিদুল হক (২৬) সহোদরকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে। আহত সবাইকে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য টেকনাফ উপজেলা হাসপাতালে নেওয়া হয়।

সেখানে আহত পুলিশ সদস্যদের চিকিৎসা দেওয়ার পর গুলিবিদ্ধ মাদক কারবারি সিন্ডিকেট সদস্য সহোদরদের উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে রেফার করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যায়। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

সংবাদের সত্যতা নিশ্চিত করেন, টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাস।