‘টাইগার থ্রি’তে সালমানের নায়িকা ক্যাটরিনা

0
283

সুপ্রভাত ডেস্ক :
বলিউডের বহুল আলোচিত জুটি সালমান খান ও ক্যাটরিনা কাইফ। গেল দেড় দশক ধরে এই জুটির অনস্ক্রিন ও অফস্ক্রিন রসায়ন থেকেছে আলোচনার কেন্দ্রবিন্দুতে। সিনেমার পর্দায় এই জুটির উপস্থিতি মানেই এক অদ্ভুদ জাদু। সেই ম্যাজিক আরো একবার দেখাতে ফের জুটি বাঁধছেন তারা।
সালমান-ক্যাটরিনা জুটির সর্বশেষ সিনেমা টাইগার জিন্দা হ্যায়। এবার জানা গেছে, টাইগার ফ্রাঞ্চাইজির তৃতীয় কিস্তির সিনেমাতে ফের একসঙ্গে দর্শকদের সামনে হাজির হবেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ। ব্লকবাস্টার এই ফ্রাঞ্চাইজির নাম ‘টাইগার থ্রি’। ছবিটি পরিচালনা করবেন মনীষ শর্মা।
এ বিষয়ে আরো জানা গেছে, প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মসের ৫০ বছর পূর্তিতে এই ছবির বিষয়টি অফিশিয়ালি ঘোষণা দেয়া হবে। ছবির ফাস্ট লুকও প্রকাশ পেতে পারে সেদিন। এছাড়াও আরো কিছু বড় বাজেটের সিনেমার ঘোষণা আসবে বলেও বলিউডে পাড়ায় কথা উঠেছে। ফ্রাঞ্চাইজির ‘এক থা টাইগার’ মুক্তি পায় ২০১২। এটি নির্মাণ করেন আলি আব্বাস জাফর ও কবির খান। ২০১৭ সালের ‘টাইগার জিন্দাহ হ্যায়’ মুক্তি পায়। এটি আলি আব্বাস জাফরের একক পরিচালনায় নির্মিত হয়। এবার ‘টাইগার থ্রি’ পরিচালনার দায়িত্ব পেতে যাচ্ছেন মনীষ শর্মা। খবর : ডেইলিবাংলাদেশ’র।