টাইগারদের নতুন ব্যাটিং পরামর্শক হতে পারেন লুইস

229

সুপ্রভাত ক্রীড়া ডেস্ক :
ব্যক্তিগত কারণে ক্রেইগ ম্যাকমিলান সরে যাওয়ার পর ইংল্যান্ডের জন লুইসকে নতুন ব্যাটিং পরামর্শক হিসেবে নিয়োগ দেয়ার কথা ভাবছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। কিছুদিনের মাঝেই বিসিবির কাছে ইন্টারভিউ দিতে তিনি ঢাকায় আসবেন বলে জানিয়েছে ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট ক্রিকবাজ।
শ্রীলঙ্কা সফরের আগে পারিবারিক কারণ দেখিয়ে বাংলাদেশ জাতীয় দলের ব্যাটিং পরামর্শক পদ থেকে সরে যান দক্ষিণ আফ্রিকার নেইল ম্যাকেঞ্জি। তার জায়গায় এই সফরের জন্য ক্রেইগ ম্যাকমিলানকে নিয়োগ দিয়েছিল বিসিবি।
তবে বাবার আকস্মিক মৃত্যুর পর টাইগারদের সঙ্গে কাজ করতে অপারগতা প্রকাশ করেন ম্যাকমিলান। এমতাবস্থায় জন লুইস প্রাথমকিভাবে বিসিবির সঙ্গে কাজ করার আগ্রহ প্রকাশ করেছেন।
বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান ক্রিকবাজকে এ ব্যাপারে বলেন, আমরা লুইসের সঙ্গে ব্যাটিং পরামর্শক নিয়োগের বিষয়ে আলাপ-আলোচনা চালিয়ে যাচ্ছি। একই সময়ে আমরা আর কিছু প্রার্থীর সঙ্গে কথা বলছি, তবে তাদের নাম এখনই প্রকাশ করা হবে না।
এরই মধ্যে সব ফরম্যাট মিলিয়ে একজন ব্যাটিং পরামর্শক রাখার বিষয়ে সিদ্ধান্ত নিয়েছে বিসিবি। এর আগে ডারহামের প্রধান কোচ ও শ্রীলঙ্কার ব্যাটিং পরামর্শক হিসেবে কাজ করার অভিজ্ঞতা রয়েছে লুইসের। খবর : ডেইলিবাংলাদেশ’র।