টম ক্রুজের শুটিং শুরু হচ্ছে মহাকাশে

0
207
NEW YORK, NY - JUNE 06: Tom Cruise attends "The Mummy" New York fan event at AMC Loews Lincoln Square on June 6, 2017 in New York City. (Photo by Andrew Toth/FilmMagic)

সুপ্রভাত ডেস্ক :
টম ক্রুজ মানেই ‘মিশন ইম্পসিবল’! নিজেই বিপজ্জনক সব স্টান্ট করেন। এবার এক ‘অসম্ভব’কে সম্ভব করার পথে টম ক্রুজ। আর তা হলো, ২০২১ সালের অক্টোবরে মহাকাশে শুটিং শুরু করবেন টম ক্রুজ। যা বিশ্ব চলচ্চিত্রের নতুন ইতিহাস হিসেবে গণ্য হবে।
চলতি বছরের মে মাসে টম তার পরবর্তী সিনেমার জন্য স্পেস এক্সের সহায়তায় মহাকাশে শুটিংয়ের ব্যাপারে মহাকাশ ভিত্তিক বিজ্ঞানিক সংস্থার নাসার সহযেগিতা চেয়েছিলেন। এ নিয়ে অনেকেই হাসাহাসি করেছিলেন। তবে নাসা তাকে সহযোগিতার বাড়িয়ে অবাক করছেন সবাইকে। খবর নিউ মিউজিকাল এক্সপ্রেস
জানা গেছে, প্রকল্পটি দৃশ্যমান করার জন্য কাজ এরইমধ্যে শুরু হয়েছে। স্পেস শাটল আলমানা টুইটারে নিশ্চিত করেছেন যে কমান্ডার মাইকেল লোপেজ দ্বারা চালিত অ্যাক্সিয়াম স্পেস ২০২১ সালের অক্টোবরে ক্রুজ এবং লিমেনকে নিয়ে যাত্রা করবে একটি পর্যটন মিশনে। সেখানে চলবে সিনেমার শুটিংয়ের কাজ।
নাসায় অফিসিয়াল অ্যাডমিনিস্ট্রেটর হিসাবে কাজ করা জিম ব্রিডেনস্টাইন এক বিবৃতিতে জানান, স্পেস স্টেশনের এই ছবিতে টম ক্রুজের সঙ্গে কাজ করতে পেরে নাসা দারুণ খুশি! আমাদের নতুন প্রজন্মের ইঞ্জিনিয়ার এবং বিজ্ঞানীদের এই ধরনের উচ্চ বিলাসী উদ্যোগকে সত্যে রূপান্তরিত করার জন্য মজবুত মিডিয়াগুলো এবং সুপারস্টারদের এগিয়ে আসা সত্যিই প্রশংসনীয়।
হলিউড তারকার এক মুখপাত্র জানাচ্ছেন, গোটা বিষয়টি একেবারেই প্রাথমিক পর্যায়ে রয়েছে। কোন স্টুডিও এই প্রকল্পে কাজ করবে এখনো ঠিক হয়নি। তবে টম এই ছবির জন্য মানসিকভাবে প্রস্তুত। প্রায় ২০০ মিলিয়ন বাজেটের এই সিনেমাটির গল্পের অ্যাডভাইজার হিসেবে কাজ করছেন মিশন ইম্পসিবল ডিরেক্টর ক্রিস্টোফার ম্যাককিয়ারি ক্রুজ। আরো আছেন ডগ লিমেন এবং পিজে ভ্যান স্যান্ডউইজক। খবর : ডেইলিবাংলাদেশ’র।