জাতীয় পার্টির প্রতিনিধি সভা : দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে মানুষ দিশেহারা

0
197

জাতীয় পার্টি চট্টগ্রাম মহানগর, সকল অঙ্গ ও সহযোগী সংগঠন এবং সকল থানা কমিটির যৌথ প্রতিনিধি সভা গতকাল বেলা ৩টায় সংগঠনের সাধারণ সম্পাদক মোহাম্মদ এয়াকুব হোসেন এর সভাপতিত্বে সংগঠনের চকবাজারস্থ কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, মহানগর জাতীয় পার্টির সভাপতি মোহাম্মদ সোলায়মান আলম শেঠ।
এতে বক্তব্য রাখেন জাতীয় পার্টির সহ সভাপতি সালামত আলী, আবু জাফর মাহমুদ কামাল, অ্যাডভোকেট আজম খান, মোহাম্মদ আলী, ছগির আহমদ সোহেল, দপ্তর সম্পাদক ছবির আহমদ, সহ-দপ্তর সম্পাদক শফিউল আজম লিটন, শ্রমিক পার্টির সভাপতি হারুনুর রশিদ হারুন, ছাত্র সমাজ সভাপতি নজরুল ইসলাম, ইরশাদুল হক সিদ্দীকি, স্বেচ্ছাসেবক পার্টির নেতা মোহাম্মদ বেলাল, ছাত্রনেতা তানভীর, আলী ইমরান চৌধুরী, জহুর উদ্দীন জহির, গোলাম কিবরিয়া, নুরুল হুদা জুজু, মোহাম্মদ ইব্রাহিম, হাজী জানে আলম, হাজী নাসির উদ্দীন, এনামুল হক রাশেদ, এডভোকেট সেলিম, ডা. মোস্তাফিজুর রহমান, ফোরকান উদ্দীন, মাজেদুল হক, সমির সরকার, ফজলে হাসান শাহীন, ফারুক হোসেন আপন, আব্দুল কাদের, সাকির আহমদ, মোহাম্মদ হারুন, মহিলা পার্টির সভানেত্রী সুলতানা রহমান, মহিলা পার্টির নেত্রী পারুল আক্তার, মনোয়ারা বেগম প্রমুখ। সভায় প্রধান অতিথি সোলায়মান আলম শেঠ বলেন, দেশ আজ ক্রান্তিকাল অতিক্রম করছে। একদিকে করোনা মহামারি, মানুষের আয়-রোজগার নেই, অনাহারে অর্ধাহারে মানুষের দিন কাটছে। অন্যদিকে দেশে এক শ্রেণীর মানুষ এই করোনা মহামারিকে পুঁজি করে কোটি কোটি টাকা লুটপাট করছে। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে মানুষ আজ দিশেহারা। দেশের এই দুঃসময়ে জাতীয় পার্টির সরকার খুবই প্রয়োজন। সভাপতির বক্তব্যে এয়াকুব হোসেন বলেন, জাতীয় পার্টিকে সুসংগঠিত করতে হলে প্রত্যেক থানা কমিটি, ওয়ার্ড কমিটি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনকে ফেলে সাজাতে হবে। ৭ অক্টোবর হতে ৭ নভেম্বর পর্যন্ত প্রত্যেক থানা ওয়ার্ডে কর্মীসভা করা হবে।
সভায় মহানগর জাতীয় পার্টির সহ-সভাপতি আব্দুস সাত্তার এবং পতেঙ্গা থানার সাবেক সভাপতি নাছির উদ্দীন সিদ্দীক এবং জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমদ বাবলুর ছোট ভাই শিল্পপতি হাসান মাহমুদ চৌধুরীর মৃত্যুতে শোক প্রকাশ করা হয়। বিজ্ঞপ্তি