চট্টগ্রাম করোনা আক্রান্তের বিপজ্জনক অঞ্চলে পরিণত হয়েছে : শাহাদাত

0
461
১৫ নম্বর বাগমনিরাম ওয়ার্ডে অসহায়দের ত্রাণ বিতরণ করছেন ডা. শাহাদাত হোসেন

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও বিএনপি’র মেয়র প্রার্থী ডা.শাহাদাত হোসেন বলেছেন, চট্টগ্রামে একদিনে সর্বোচ্চ ৯৪ জন আক্রান্তের মধ্যে দিয়ে মোটা আক্রান্তের পরিমাণ ৫০০ ছাড়িয়ে গেল। ঘরে ঘরে ত্রাণ না পৌঁছানোর কারণে ক্ষুধার তাড়নায় হতদরিদ্র মানুষরা ঘর থেকে জীবিকার সন্ধানে বের হওয়ার কারণে এই সংক্রমণ দ্রুত বৃদ্ধি পেয়েছে। তাছাড়া স্বাস্থ্য বিধি না মেনে গার্মেন্টস ফ্যাক্টরি খুলে দেয়া, মার্কেট খুলে দেয়াসহ বিবিধ কারণে এই সংক্রমণ দ্রুত বৃদ্ধি পেয়েছে। সুতরাং এই মুহূর্তে গণসচেতনতা বৃদ্ধিসহ সামাজিক দূরত্ব বজায় রাখা, মাক্স পরিধান করা, ঘন ঘন হাত ধোয়াসহ সমস্ত স্বাস্থ্যবিধি মানার উপর জোর দিতে হবে।
তিনি শুক্রবার (১৫ মে) বাদে জুমা ১৫ নম্বর বাগমনিরাম ওয়ার্ডের অসহায় দরিদ্রদের মাঝে ত্রাণ বিতরণকালে এসব কথা বলেন।
ডা. শাহাদাত হোসেন আরও বলেন, দিন দিন করোনা রোগীর সংখ্যা বৃদ্ধি পেয়ে হাজারের অধিক গড়িয়েছে। তাই ঘর থেকে বের না হয়ে নিজেকে এবং পরিবারকে নিরাপদ রাখতে অন্য কোন বিকল্প নেই।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক ইয়াছিন চৌধুরী লিটন, শিল্প বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম চৌধুরী, কোতোয়ালী থানা বিএনপির সভাপতি মনজুর রহমান চৌধুরী, মহানগর বিএনপিরর সহ প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক শফিকুল আহমেদ, কোতোয়ালী থানা বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ জাকির হোসেন, ১৫ নম্বর বাকমনিরাম ওয়ার্ডের সভাপতি রাসেল পারভেজ সুজন, সাধারণ সম্পাদক এস এম আবু ফায়েজ, বিএনপি নেতা মোহাম্মদ সেকান্দর, যুবদল নেতা আব্দুস সাত্তার, বিএনপি নেতা শফিকুল ইসলাম, মামুন, যুবদল নেতা জাবেদ প্রমুখ নেতৃবৃন্দ।
এছাড়াও চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন এর পক্ষ থেকে নগরীর বিভিন্ন ওয়ার্ডে মাক্স, হ্যান্ড স্যানিটাইজার ও সচেতনামূলক মূলক লিফলেট বিতরণ অব্যাহত রয়েছে। বিজ্ঞপ্তি