চকরিয়ায় যাত্রীবাহী বাস উল্টে যুবক নিহত

0
81

নিজম্ব প্রতিনিধি, চকরিয়া :
কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কে চকরিয়ায় স্টার লাইন পরিবহনের যাত্রীবাহী বাস উল্টে মো. শাহেদুল ইসলাম (২৫) নামে এক যুবক নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো অন্তত ৬ জন যাত্রী। শুক্রবার (১২ মার্চ) ভোর ৫টার দিকে মহাসড়কের চকরিয়া উপজেলার উত্তর হারবাং কলাতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শাহেদ বাসের যাত্রী ছিলেন।
দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন মহাসড়কের চকরিয়া উপজেলার চিরিঙ্গা হাইওয়ে পুলিশের এসআই সিরাজুল ইসলাম বলেন, স্টারলাইন পরিবহনের যাত্রীবাহী বাসটি কুমিল্লা থেকে কক্সবাজারের দিকে যাচ্ছিল। বাসটি মহাসড়কের চকরিয়া উপজেলার উত্তর হারবাং কলাতলি এলাকায় পৌঁছালে হঠাৎ সড়কে উল্টে যায়।
তিনি বলেন, শাহেদুল ইসলাম নামের এক যাত্রীকে ঘটনাস্থল থেকে গুরুতর অবস্থায় উদ্ধার করে চকরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। দুর্ঘটনায় আহত ছয় যাত্রীর মধ্যে দুজনের পরিচয় মেলেছে। এরা হল পিংকু (২৬) ও সাকিব আল মাহমুদ (৩০)। তাদের কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্র্তি করা হয়েছে।
এসআই সিরাজুল ইসলাম বলেন, আইনি প্রক্রিয়া শেষে নিহতের মরদেহ গতকাল বিকালে পরিবারের হাতে হস্তান্তর করা হয়েছে। বাসটি পুলিশ ফাঁড়ির হেফাজতে নেওয়া হয়েছে।