চকরিয়ায় বাড়িতে ঢুকে নবম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ

0
222

নিজস্ব প্রতিনিধি, চকরিয়া :
চকরিয়ায় নবমশ্রেণির স্কুল শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযান চালিয়ে ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ। ধর্ষিতার পরিবারের পক্ষ থেকে গতকাল থানায় মামলা করা হয়েছে। ধর্ষিতা শিক্ষার্থীকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য কক্সবাজার সদর হাসপাতালের ওসিসিতে প্রেরণ করা হয়েছে।
উপজেলার সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের এক নম্বর ওয়ার্ডের উত্তর মানিকপুর গ্রামে গত শনিবার দিবাগত রাত সাড়ে দশটার দিকে শিক্ষার্থীর বাড়িতে এ ধর্ষণের ঘটনাটি ঘটে। গ্রেফতার ধর্ষকের নাম মো. এরশাদ (১৮)। সে একই ইউনিয়নের সাত নম্বর ওয়ার্ডের সুরাজপুর মগপাড়া বিল গ্রামের নদীর পাড়ার নুরুল হকের ছেলে।
সুরাজপুর-মানিকপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আজিমুল হক আজিম জানান, বাড়িতে ঢুকে ধর্ষণের বিষয়টি স্থানীয় লোকজন আঁচ করতে পেরে বাংলাদেশ পুলিশের ৯৯৯-এ ফোন করেন। এরপর চকরিয়া থানার একদল পুলিশ ধর্ষক যুবককে গ্রেফতার এবং ধর্ষিতাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।
চকরিয়া থানার ওসি শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, ধর্ষণের শিকার শিক্ষার্থীকে ডাক্তারি পরীক্ষার জন্য কক্সবাজার সদর হাসপাতালের ওসিসিতে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা রুজু এবং ধর্ষককে গ্রেফতার করা হয়েছে।