চকবাজার থানা ছাত্রলীগের লিফলেট ও মাস্ক বিতরণ

0
180
করোনায় জনসচেতনতামূলক লিফলেট ও মাস্ক বিতরণ করছেন চকবাজার থানা ছাত্রলীগ নেতৃবৃন্দ

চকবাজার থানা ছাত্রলীগের উদ্যোগে থেকে নগরীর গুলজার মোড়, চকবাজার কাঁচা বাজার ও বিভিন্ন শপিং মলে জনসচেতনতা মূলক লিফলেট, মাস্ক বিতরণ ও মাইকিং করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি জাহেদুল ইসলাম, সাধারণ সম্পাদক জি এম তাওসীফ, সহ সভাপতি বন্ধন সেন, যুগ্ন-সাধারণ সম্পাদক জাহেদ হোসেন ফারুক, সম্পাদক মন্ডলীর সদস্য আরাফাত আলমগীর, শাহাদাত হোসেন, এহেসানুল হক ইমন, সাইফুল ইসলাম, কাইয়ুম শাহ্ , সদস্য কাইয়ুম বিন কাসেম। আরো উপস্থিত ছিলেন হিমু বড়ুয়া, শাহাদাত হোসেন, মো. ওয়াহিদুর রহমান, হামিম আল আবির, আব্দুল হান্নান ইরফান, রাকিবুল ইসলাম, তারেকুল ইসলাম, মো. সোলাইমান, রফিকুল ইসলাম, যাহিন আমিন, রফিকুল ইসলাম লোকমান, মো. তুহিন, সাকিব সাজ্জাদ, সামি, মহিম প্রমুখ।
জাহেদুল ইসলাম এ সময় বলেন, শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল (এমপি) ও চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের নির্দেশনায় আমরা চকবাজার থানার আওতাধীন ওয়ার্ডসমূহে জনসচেতনতামূলক কার্যক্রম করোনা মহামারীর শুরু থেকেই অব্যাহত রেখেছি। সচেতনতার পাশাপাশি করোনা আক্রান্ত মানুষের যে কোন প্রয়োজন ও সহায়তায় চকবাজার থানা ছাত্রলীগ পাশে থেকে কাজ করে যাচ্ছে। জি.এম তাওসীফ বলেন, এই মহামারীতে আমরা গরীব জনগোষ্ঠীর যেকোন প্রয়োজনে সাহায্য, সহযোগিতা করে যাচ্ছি। করোনা আক্রান্ত রোগীদের অক্সিজেন, এম্বুলেন্স সহায়তা দেওয়ার জন্য ও আমরা প্রস্তুত রয়েছি। বিজ্ঞপ্তি