ক্যারিয়ারে নতুন ‘পালক’ শ্রদ্ধার

0
219

সুপ্রভাত ডেস্ক :
বলিউডের ‘কিউট’ অভিনেত্রীদের একজন শ্রদ্ধা কাপুর। অভিনয়ের ক্যারিয়ারে নিজের ঝুলিতে নিয়েছেন অসংখ্য ব্যবসাসফল সিনেমা। বাবা শক্তি কাপুর পরিচালক হওয়া সত্ত্বেও শ্রদ্ধা নিজের ক্যারিয়ারের অবস্থানটা তৈরি করেছেন নিজেই। সম্প্রতি ফটো শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে ৫০ মিলিয়ন অনুসারীর মাইলফলক অর্জন করেছেন অভিনেত্রী। আর এতেই নিজের ক্যারিয়ারে যুক্ত হলো নতুন পালক। প্রিয়াঙ্কা চোপড়া ও দীপিকা পাড়ুকোনের পর তৃতীয় বলিউড অভিনেত্রী হিসেবে এই মাইলফলক অর্জন করলেন তিনি। তার পরেই আছেন আলিয়া ভাট।
এদিকে, করোনার বিশেষ পরিস্থিতিতে বাড়িতেই ছিলেন শ্রদ্ধা কাপুর। তার বাবা শক্তি কাপুর তাকে কোনভাবেই কাজে যেতে দেননি। তিনি বলেন, কাজ অবশ্যই প্রয়োজনীয়। তাই বলে কারো জীবনের বিনিময়ে নয়। বাইরে বেরিয়ে কাজ করে হাসপাতালে বিল মেটানোর চেয়ে, ঘরে চুপচাপ বসে থাকাই শ্রেয় বলেও মন্তব্য করেন বলিউডের এই অভিনেতা।
এছাড়া, নারী কেন্দ্রিক একটি ড্রামা ঘরানার গল্পে এবার অভিনয় করবেন শ্রদ্ধা কাপুর। আর সেটি ওটিটি প্ল্যাটফর্মের একটি প্রজেক্ট। লকডাউনের সময়ে বেশ কিছু গল্প শুনেছেন শ্রদ্ধা। তার মধ্য থেকে দুটি সিনেমায় কাজের জন্য মৌখিকভাবে সম্মতি দিয়েছেন। একটিতে জনপ্রিয় একজন অভিনেতার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করবেন। করোনা পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলে এ বিষয়ে ঘোষণা আসবে। খবর : ডেইলিবাংলাদেশ’র।