‘ক্যান্ডি ক্রাশ’-এ বাজিমাত মেহজাবিন-অপূর্ব’র

0
110

সুপ্রভাত ডেস্ক :
মেহজাবিন চৌধুরী ও জিয়াউল ফারুক অপূর্ব। এ জুটি উপহার দিয়েছেন অনেক দর্শকপ্রিয় নাটিক। তাই পর্দায় উপস্থিতি মানেই দর্শকমনে উম্মাদনা কাজ করে। বছরের শুরুতেই তাদের অভিনীত নাটক ‘ক্যান্ডি ক্রাশ’ মুক্তি পায়। সিএমভির ইউটিউব চ্যানেলে মুক্তির পরেই এটি নেটিজেনদের প্রশংসা কুড়াতে শুরু করে। দেশের দর্শকদের মুগ্ধ করার পরে এটি বিদেশের দর্শকদের মুগ্ধ করেছে। ভারতীয় দর্শকদের বেশিরভাগই মন্তব্য করছেন- নাটকটি দেখে মনে হচ্ছে ভারতীয় নাটকের চেয়ে কয়েক ধাপ এগিয়ে বাংলাদেশ। এছাড়া অপূর্ব-মেহজাবিন জুটির অসংখ্য ভক্তের উচ্ছ্বাস তো রয়েছেই!
‘ক্যান্ডি ক্রাশ’ নাটকটি রচনা ও পরিচালনা করেছেন মহিদুল মহিম। গত ৬ দিনে নাটকটির ভিউ দাঁড়িয়েছে ৩২ লাখ ৪৫ হাজারের বেশি। মন্তব্য পড়েছে ৮ হাজারের বেশি। যার সিংহভাগই ইতিবাচক।
বছরের শুরুতে এমন সফলতা প্রসঙ্গে অপূর্ব বলেন, আলহামদুলিল্লাহ, বছরটা খুব ভালো একটি কাজ দিয়ে শুরু হয়েছে। নাটকটি থেকে ব্যাপক সাড়া পাচ্ছি। দর্শকরা নাটকটি খুবই পছন্দ করেছেন এবং ব্যক্তিগতভাবে এই নাটক আমারও খুব পছন্দের।
নাটকটি মুক্তির পর দর্শক দারুণভাবে গ্রহণ করুক এমন চাওয়াই ছিল মেহজাবিনের। আর তার পূর্ণ হয়েছে। বিষয়টি উল্লেখ করে এই অভিনেত্রী বলেন- আমাদের পুরো টিমের ইচ্ছা ছিল, নাটকটি যেন বছরের শুরুতেই সম্প্রচার হয়। কারণ ভারাক্রান্ত একটা বছর পেরিয়ে আমরা নতুন বছরটা শুরু করতে চেয়েছি হাসি-আনন্দ আর মজা দিয়ে। খবর : ডেইলিবাংলাদেশ’র।