করোনায় কেড়ে নিলো ওয়াজিদ খানকে

0
235

সুপ্রভাত ডেস্ক :
করোনায় স্তব্ধ গোটা দেশ। গত দু’মাস ধরে লকডাউনের মধ্যে শুধু একের পর এক দুঃসংবাদই পেয়েছেন সাধারণ মানুষ। এবার বলিউড হারাল আরও এক দুর্দান্ত প্রতিভাকে। হিন্দি সিনেমাকে একাধিক হিট গান উপহার দেওয়া সঙ্গীত পরিচালক ওয়াজিদ খান গত রোববার রাতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪২ বছর।
এত কম বয়সে ইন্ডাস্ট্রির অন্যতম সেরা সঙ্গীত পরিচালককে হারানোর শোকে বিহ্বল গোটা বলিউড। কিন্তু যন্ত্রণার বিষয় এটাই যে ওয়াজিদের শেষযাত্রাতেও তার ইন্ডাস্ট্রির বন্ধুরা কেউ সামিল হতে পারলেন না। মুম্বইয়ের ভারসোভার কবরস্থানেই সোমবার শেষকৃত্য সম্পন্ন হয় ওয়াজিদের।
সংবাদসংস্থা পিটিআই-কে ওয়াজিদের দাদা সাজিদ খান জানান, হৃদরোগে আক্রান্ত হয়েই তার ভাইয়ের মৃত্যু হয়েছে। পাশাপাশি ওয়াজিদের রিপোর্ট করোনা পজিটিভ ছিল বলেও জানান তিনি। দীর্ঘদিন ধরে কিডনির সমস্যাতেও ভুগছিলেন ওয়াজিদ।
জানা গিয়েছে, গত চারদিন ধরে মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন ওয়াজিদ খান। কিডনিতে ইনফেকশন নিয়ে ভর্তি হন তিনি। দিন কয়েক আগেই তার কিডনিতে অস্ত্রোপচারও হয়েছিল। রোববার গভীর রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে শেষনিঃশ্বাস ত্যাগ করেন ওয়াজিদ।
খবর : নিউজ১৮’র।