এবার মাদক যোগে নাম জড়ালো কঙ্গনার

0
207

সুপ্রভাত ডেস্ক :
সুশান্ত সিং রাজপুতের মামলার মাদকযোগ বড় আকার নিয়েছে। সুশান্তের ঘটনা নিয়ে প্রথম থেকেই সরব কঙ্গনা রানাউত। মাদক প্রসঙ্গেও তিনি মুখ খুলেছেন। কঙ্গনার দাবি বলিউডের ৯৯ শতাংশ মানুষ মাদক নেন। রণবীর কাপুর থেকে ভিকি কৌশলদের আক্রমণ করেছেন কঙ্গনা। অভিনেত্রীর অভিযোগ এরা প্রত্যেকেই নাকি মাদকাশক্ত। এবার খোদ কঙ্গনা রানাউতের বিরুদ্ধেই মাদক যোগের তদন্ত শুরু হবে বলে জানা যাচ্ছে। খবর কলকাতাটোয়েন্টিফোর’র।
এক সময় কঙ্গনার বিরুদ্ধেই কোকেন নেওয়ার অভিযোগ উঠেছিল। এই অভিযোগ করেছিলেন কঙ্গনার প্রাক্তন প্রেমিক অধ্যয়ন সুমন। সুশান্তের ঘটনায় মাদক যোগ উঠে আসার পরে অধ্যয়ন সুমনের সেই পুরনো ভিডিও ইন্টারনেটে ভাইরাল হয়েছে। এই পুরনো সাক্ষাৎকারে অধ্যয়ন বলেছিলেন যে কঙ্গনা মাদক নেন। কঙ্গনার কোনো এক বছরের জন্মদিনের পার্টিতে কোকেন নিতে রাজি হননি অধ্যয়ন। আর তাই তখনই তার সঙ্গে বচসা বেঁধেছিলো কঙ্গনার। এই ঘটনার কথা একটি সাক্ষাৎকারে বলেছিলেন অধ্যয়ন সুমন। সেই সময় ইন্টারনেটে এই ঘটনা ছড়িয়ে পড়ে।
এই সাক্ষাৎকার এর উপর ভিত্তি করেই এবার নতুন করে মাদক যোগে জড়িয়ে পড়লো কঙ্গনার নাম। তিনি নিজেই সরব হয়েছিলেন যাতে প্রত্যেকের রক্ত পরীক্ষা করে দেখা হয়। কিন্তু এবার বুমেরাং হয়ে তা ফিরে এলো তার কাছেই। কঙ্গনা কখনো মাদকাসক্ত ছিলেন কিনা সেই বিষয়টি মহারাষ্ট্র সরকারের নির্দেশে মুম্বই পুলিশ খতিয়ে দেখবে বলে জানা যাচ্ছে।
২০১৬-র সেই সাক্ষাৎকারের অধ্যায়ন বলেছিলেন, ২০০৮-এর মার্চ মাসে ওর জন্মদিনে কঙ্গনা যাদের সঙ্গে কাজ করেছে তাদের সবাইকে নিমন্ত্রণ করেছিল। ও তখন বলেছিল, ‘চলো রাতে কোকেন নিই’। ওর সঙ্গে আমি আগে বেশ কয়েকবার চরস নিয়েছিলাম। আমার পছন্দ হয়নি। তাই সেদিন কোকেন এর কথায় না করে দিন। আর না করার জন্য ওর সঙ্গে বিরাট ঝগড়া হয়েছিল।
কিন্তু এই কঙ্গনা এখন মাদকের বিরুদ্ধে সরব হয়েছেন। তার মতে ফিল্ম জগতের অধিকাংশ মানুষই মাদকাসক্ত। আর তাই তিনি এনসিবিকে বলিউডেও তল্লাশি চালানোর কথা বলেছেন। এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে বলেছেন বলিউডের আবর্জনা সাফ করার জন্য। কিন্তু এবার তিনি নিজের খোঁড়া গড়তেই পা ফেলতে চলেছেন।