আলহাজ্ব মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ইফতার সামগ্রী বিতরণ

0
71

দীর্ঘ দুই দশকের ধারাবাহিকতায় এই বছরও পবিত্র মাহে রমজান উপলক্ষে আলহাজ্ব মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন’র উদ্যোগে গতকাল উত্তর কাট্টলীস্থ আলহাজ্ব মোস্তফা-হাকিম বিশ্ববিদ্যালয় কলেজ চত্বরে ইমাম-মুয়াজ্জিন ও অসহায় রোজাদারদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি সাবেক মেয়র এম মনজুর আলম।
অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, ‘প্রতিবছর চট্টগ্রাম মহানগরের ৪১টি ওয়ার্ডে ও সীতাকু-ের ১০টি ইউনিয়নে এবং বাংলাদেশের বিভিন্ন অঞ্চলেও পবিত্র মাহে রমজানের পূর্বে অসহায় রোজাদারদের মাঝে ইফতার সামগ্রি বিতরণ করে আসছি। আজ থেকে এ বছরের বিতরণ শুরু। মহান সৃষ্টিকর্তার নৈকট্য লাভ ও পবিত্র মাহে রমজানে ভালোভাবে সেহেরী-ইফতার করতে অসহায়দের সহযোগিতার জন্য আমাদের এই উদ্যোগ’। সুন্দর ও সু-শৃঙ্খলভাবে যাতে এই কার্যক্রম সম্পন্ন করা যায় সেই জন্য তিনি সকল ইমাম-মুয়াজ্জিন ও রোজাদারদের নিকট দোয়া কামনা করেছেন।
নগরীর ১ নম্বর দক্ষিণ পাহাড়তলী, ২ নম্বর জালালাবাদ ৭ নম্বর পশ্চিম ষোলশহর, ২৩ নম্বর পাঠানটুলী, ২৪ নম্বর উত্তর আগ্রাবাদ ও ২৫ নম্বর রামপুর ওয়ার্ডে অসহায় রোজাদারদের মঝে সেহরি ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মোস্তফা হাকিম গ্রুপের পরিচালক মোহাম্মদ সারওয়ার আলম, ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর গাজি শফিউল আজিম, ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সাহেদ ইকবাল বাবু, সাবেক কাউন্সিলর মো.সিরাজুল ইসলাম প্রমুখ। বিজ্ঞপ্তি