আবারো রোহিতের ছবিতে রণবীর সিং

0
151

সুপ্রভাত ডেস্ক :
কিছুদিন আগেই রোহিত শেট্টির ‘কপ ইউনিভার্স’-এর সঙ্গে যুক্ত হয়েছেন। এর মধ্যেই পরিচালকের প্রিয় পাত্রও হয়ে উঠেছেন রণবীর সিং। শোনা যাচ্ছে, রোহিতের নতুন ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করবেন রণবীরই।
বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে রোহিতের নতুন ছবির গুঞ্জন। সূত্রের খবর মানলে, লকডাউনে ছবির চিত্রনাট্য লেখার কাজ প্রায় সম্পূর্ণ করে ফেলেছেন রোহিত। এখন চূড়ান্ত পর্বের কাজ চলছে। ‘গোলমাল’ সিরিজ এবং অ্যাকশন কপ ড্রামার চেনা গ-ি ছেড়ে বেরিয়ে আসতে চাইছেন পরিচালক। তাই নতুন এই কমেডি সিনেমার চিত্রনাট্য লিখেছেন। প্রাথমিকভাবে তা নাকি রণবীর সিংকেও শুনিয়েছেন। প্রিয় পরিচালকের চিত্রনাট্য খুবই পছন্দ হয়েছে রণবীরের। ছবিতে অভিনয় করতে মুখিয়ে রয়েছেন তিনি।
২০১৮ সালের ডিসেম্বরে মুক্তি পেয়েছিল ‘সিম্বা’। রোহিতের পরিচালনায় রণবীর ছাড়াও মুখ্য ভূমিকায় ছিলেন সোনু সুদ ও সারা আলি খান। ৮০ থেকে ১৩৯ কোটি টাকা বাজেটের সিনেমাটি সে বছর বক্স অফিসে ৪০০ কোটি টাকার ব্যবসা করেছিল। তারপর থেকেই রোহিতের প্রিয় পাত্র রণবীর। তাই তার সঙ্গেই করোনাত্তোর পরিস্থিতিতে নতুন কমেডি ছবির শুটিং শুরু করতে চান রোহিত। আপাতত মুক্তির অপেক্ষায় রোহিত পরিচালিত ‘সূর্যবংশী’। ছবিতে মুখ্য ভূমিকায় অক্ষয় কুমার ও ক্যাটরিনা কাইফ থাকলেও ক্যামিও চরিত্রে দেখা যাবে অজয় দেবগন এবং রণবীর সিংকে। রণবীরের আগামীর ঝুলিতে রয়েছে ‘৮৩’ সিনেমাটি।
শোনা গিয়েছিল, প্রথমে ‘গোলমাল’ সিরিজের পঞ্চম সিনেমা তৈরির পর নতুন কমেডি সিনেমাটি তৈরি করতে চেয়েছিলেন রোহিত। কিন্তু আগামী বছরের মাঝামাঝি ছাড়া অজয় দেবগনকে পাওয়া যাবে না। তাই আগে রণবীরের সঙ্গেই নতুন সিনেমার কাজ শুরু করতে চান পরিচালক। খবর : সংবাদপ্রতিদিন’র।