আকবরশাহ্ সমাজ কল্যাণ পরিষদের সভা

0
101

‘পাহাড়তলী ওয়ার্ডের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীনের ঐকান্তিক আন্তরিকতায় ৫ বছরে আমার দায়িত্ব পালনকালীন প্রায় ১৬০ কোটি টাকার উন্নয়ন কাজ শেষ হয়েছে এবং আরো প্রায় ৫০ কোটি টাকার কাজ চলমান রয়েছে।
চলমান এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আগামী ২৭ জানুয়ারি আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে যোগ্য প্রার্থী নির্বাচন করা পাহাড়তলী ওয়ার্ডবাসীর নৈতিক দায়িত্ব ও কর্তব্য।
বিগত বছরগুলোতে অনেক বিগত কাউন্সিলররা পাহাড়তলী ওয়ার্ডের জন্য কি কি উন্নয়ন করছে সেটা বিচার করার দায়িত্বও পাহাড়তলী ওয়ার্ডবাসীর।
আকবরশাহ্ এলাকাবাসীর উদ্যোগে মতবিনিময় সভায় সংবর্ধিত অতিথির বক্তব্যে ৯ নম্বর উত্তর পাহাড়তলী ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাজী মো. জহুরুল আলম জসিম উপরোক্ত আহ্বান জানান। এলাকার প্রবীণ সমাজসেবক হামিদ মোল্লার সভাপতিত্বে ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মো. জাহাঙ্গীর কবির নয়নের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা মো. জসিম উদ্দিন, শামীম আহমেদ সুমন, ফাহিম উদ্দিন, মো. সেলিম বাদশা প্রমুখ। বিজ্ঞপ্তি