আইসোলেশনে ১১ টাইগার ক্রিকেটার

0
189

সুপ্রভাত ক্রীড়া ডেস্ক :
শ্রীলংকা সফরকে সামনে রেখে গতকাল (শনিবার) আবাসিক ক্যাম্পের জন্য ২৭ জনের দল ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। একদিন পরই দলের ১১ জন ক্রিকেটারকে আইসোলেশনে পাঠিয়েছে ক্রিকেট বোর্ড। আইসোলেশনে যাওয়া ক্রিকেটাররা হলেন, সাইফ হাসান, নাঈম হাসান, নাজমুল হোসেন শান্ত, খালেদ আহমেদ, মোহাম্মদ সাইফউদ্দিন, এবাদত হোসেন, আবু জায়েদ রাহী, শফিউল ইসলাম, মোসাদ্দেক হোসেন, মোহাম্মদ মিঠুন এবং হাসান মাহমুদ।
এই ক্রিকেটারদের মাঝে একজনের শরীরে করোনাভাইরাসের উপসর্গ ছিল। তার সংস্পর্শে আসার কারণে বাকিদের আইসোলেশনে পাঠানো হয়েছে। ক্রিকেটারদের আইসোলেশনে পাঠানোর খবরটি নিশ্চিত করেছে বিসিবি।
আপাতত তিন দিন অর্থাৎ ২২ সেপ্টেম্বর পর্যন্ত এই ১১ জনকে আইসোলেশনে থাকতে হবে বলে জানিয়েছে দেশের ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা। সবাইকেই এখন বিসিবির একাডেমি ভবনে রাখা হয়েছে।
আজ বিকেলে এদের মাঝে ৫ জন ক্রিকেটারকে একাডেমির মাঠে অনুশীলন করতে দেখা গেছে। মোসাদ্দেক, শান্ত, এবাদত এবং মিঠুন রানিং অনুশীলন করলেও নাঈম হাসান করেছেন বোলিং অনুশীলন। এই ক্রিকেটারদের শরীরে কোনো উপসর্গ না থাকায় তাদের অনুশীলনের সুযোগ দেয়া হয়েছে বলে জানা গেছে। খবর : ডেইলিবাংলাদেশ’র।