অসহায় রোজাদারদের সহায়তায় বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান

0
35

সেহেরী ও ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে মনজুর আলম

আলহাজ্ব মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন’র সেহেরি ও ইফতার সামগ্রী বিতরণের চলমান কার্যক্রমের অংশ হিসেবে গতকাল ২৬ নম্বর উত্তর হালিশহর, ১১ নম্বর দক্ষিণ কাট্টলী, ২৭ নম্বর দক্ষিণ আগ্রাবাদ, ১৩ নম্বর পাহাড়তলী, ৩১ নম্বর আলকরণ, ১৭ নম্বর পশ্চিম বাকলিয়া ও ৩৩ নম্বর ফিরিঙ্গি বাজার ওয়ার্ডে অসহায় রোজাদারদের মাঝে ইফতার ও সেহেরী সামগ্রী বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক মেয়র ও আলহাজ্ব মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন’র নির্বাহী পরিচালক এম মনজুর আলম।
অনুষ্ঠানে প্রধান অতিথি এম মনজুর আলম বলেন, ‘আলহাজ্ব মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন যে কোন দুর্যোগে মানুষের পাশে থেকে অগ্রণী ভূমিকা পালন করে’। তিনি অসহায় রোজাদারদের সহায়তায় বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান। এ সময় তিনি করোনা মহামারী থেকে উত্তরণের জন্য সকলের নিকট দোয়া কামনা করেন।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মোস্তফা-হাকিম গ্রুপ এর পরিচালক মোহাম্মদ সারওয়ার আলম, ৩৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, ১৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সহিদুল আলম, ৩১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আব্দুস সালাম মাসুম, ৩৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোরশেদ আলী, ২৬ নম্বর ওয়ার্ড এর সাবেক কাউন্সিলর মোহাম্মদ হোসেন, মহিলা কাউন্সিলর ফেরদৌসী আকবর, হুরে আরা বিউটি, সাবেক মহিলা কাউন্সিলর জেসমিনা খানম প্রমুখ। বিজ্ঞপ্তি