তারেক জিয়া লন্ডনে বসে দেশকে অস্থিতিশীল করার অপচেষ্টা করছে

????????????????????????????????????

নগর আওয়ামী লীগের সভায় নাছির
নিজস্ব প্রতিবেদক :
বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমান লন্ডনে বসে দেশকে অস্থিতিশীল করার অপচেষ্টা চালাচ্ছে বলে অভিযোগ করেছেন চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন। তিনি বলেন, অযাচিত মীমাংসিত ইস্যুকে সামনে রেখে সারাদেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করার অপচেষ্টা চালিয়ে যাচ্ছে তারেক রহমান। তার সঙ্গে যুক্ত হয়েছে এদেশের আওয়ামী লীগ বিরোধীরা।
গতকাল বুধবার নগরীর ১০ নম্বর উত্তর কাট্টলী ওয়ার্ডের আওতাধীন ‘এ, বি ও সি’ ইউনিট আওয়ামী লীগের কার্যকরী কমিটির সভায় তিনি এসব কথা বলেন।
সাবেক সিটি মেয়র আ জ ম নাছির বলেন, আওয়ামী লীগের বিরুদ্ধে ষড়যন্ত্র থেমে নেই। বিএনপি-জামায়াত জোট আওয়ামী লীগ সরকারকে বেকায়দায় ফেলতে ষড়যন্ত্র করে যাচ্ছে।
বিরোধীদের ষড়যন্ত্র রুখতে আওয়ামী লীগের তৃণমূল থেকে শুরু করে সব স্তরের নেতাকর্মীদেরকে সংগঠিত হওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, মহানগরের ১২৯টি ইউনিটে আমরা কার্যকরী কমিটির সভা আয়োজনের সিদ্ধান্ত নিয়েছি। তৃণমূল শক্তিশালী হলে, সংগঠিত হলে বিরোধীদের ষড়যন্ত্র প্রতিরোধ সময়ের ব্যাপার মাত্র।
সভায় প্রধান অতিথি ছিলেন নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী। সভায় আরো বক্তব্য দেন নগর আওয়ামী লীগের সহ-সভাপতি আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, চৌধুরী হাসান হাসনী, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মোহাম্মদ হোসেন, সাংস্কৃতিক সম্পাদক আবু তাহের, উপপ্রচার সম্পাদক শহীদুল আলম, কার্যনির্বাহী সদস্য সাইফুদ্দিন খালেদ বাহার, বেলাল আহমদ।