চকরিয়ায় ৭ বছরের শিশুকে ধর্ষণ

ধর্ষক মাদ্রাসার শিক্ষক আটক

নিজস্ব প্রতিনিধি, চকরিয়া :

চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের সাতবছর বয়সের এক শিশুকে ধর্ষণের অভিযোগে নুরানি মাদ্রাসার শিক্ষক মো. শামীমকে আটক করেছে পুলিশ। আটক শামীম ইউনিয়নের রংমহল এলাকার মোহাম্মদ ইসলামের ছেলে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার ডুলাহাজারা রিংভং সোয়াজানিয়া এলাকার নুরানি মাদ্রাসায় ঘটনাটি ঘটে।

ভিকটিমের বাবা মুফিজুর রহমান জানান, তার অবুঝ শিশুর প্রতি পশুত্ব আচরণকারী ব্যক্তির দৃষ্টান্তমূলক শাস্তি দেখতে চান তিনি। যে শাস্তি দেখে আর কেউ কারো সাথে এমন জঘন্যতম কাজ করতে না পারে।

মাদ্রাসা পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মো. সরুয়ার আলম বলেন, ভিকটিমের বাবার অভিযোগ পেয়ে বিষয়টি নিয়ে পরামর্শ করতে মুরব্বিদের নিয়ে বৈঠকে বসি। কিন্তু ঘটনা অত্যন্ত জটিল বুঝতে পেরে আইনের হাতে ছেড়ে দিয়েছি।

ইউনিয়ন পরিষদের স্থানীয় ওয়ার্ডের মেম্বার মোহাম্মদ রফিক বলেন, রিংভং এলাকার একটি নুরানি মাদ্রাসায় এরকম ঘটনা ঘটেছে বলে শুনেছি। পরে অভিযুক্ত শিক্ষককে পুলিশ আটক করেছে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকের মোহাম্মদ জুবায়ের বলেন, ঘটনার খবর পেয়ে পুলিশ অভিযুক্ত নুরানি শিক্ষককে আটক করা হয়েছে। ভিকটিমের স্বীকারোক্তি ও অন্যান্য আলামতে ধর্ষণের চেষ্টায় তাকে যথেষ্ট নির্যাতন করা হয়েছে। এ ঘটনায় আইনগত কঠোর ব্যবস্থা নেয়া হচ্ছে।