স্ত্রী কন্যাসহ করোনায় আক্রান্ত পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর

নিজস্ব প্রতিবেদক, বান্দরবান »
২য় বারের মতো করোনায় আক্রান্ত হয়েছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈ সিং এমপি। বুধবার করোনা পরীক্ষা দেয়ার পর বৃহস্পতিবার রাতে তার রিপোর্ট পজিটিভ আসে।
এর আগে পার্বত্য মন্ত্রীর মেয়ে ভেনাস, সহধর্মিণী মেহ্লা প্রুসহ মন্ত্রীর বাসার ৫ জনের করোনা পজিটিভ আসে। এরপর মন্ত্রী বীর বাহাদুর করোনা পরীক্ষা দিলে তারও পজিটিভ হয়।
মন্ত্রীর একান্ত সহকারী সাদেক হোসেন চৌধুরী জানান, করোনার উপসর্গ দেখা যাওয়ার পর পার্বত্য মন্ত্রী বীর বাহাদুরসহ পরিবারের সদস্যরা মহাখালী আইসিডিআর ল্যাবে করোনা পরীক্ষা করালে বৃহস্পতিবার রাতে তাদের রিপোর্ট পজেটিভ আসে। তিনি বর্তমানে বেইলী রোডস্থ মিনিস্টার্স এপার্টমেন্ট এর বাসায় চিকিৎসাধীন রয়েছেন। এদিকে মন্ত্রীর করোনা পজিটিভ রিপোর্ট আসার পর বীর বাহাদুর ও তার পরিবারের সদস্যদের রোগমুক্তি কামনায় শুক্রবার জুমার নামাজের পর বান্দরবানের প্রতিটি মসজিদে দোয়ার আয়োজন করা হয়।
প্রসঙ্গত, ২০২০ সালের ৬ জুন প্রথমবার পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর করোনায় আক্রান্ত হলে ৭ জুন বান্দরবান সেনা জোন থেকে সেনাবাহিনীর হেলিকপ্টার যোগে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নেয়া হয়। পরে তিনি করোনা মুক্ত হন।