সন্তানের অভাব পূরণ করতে বাচ্চা চুরি! ৪ ঘণ্টা পর উদ্ধার

সুপ্রভাত ডেস্ক »

নিজের সন্তানের অভাব পূরণ করতে বাচ্চা চুরি করেছেন এক নারী। বাচ্চা চুরির ঘটনার ৪ ঘণ্টার মাথায় অভিযুক্ত ওই নারীকে গ্রেফতার করে বাচ্চাটিকে উদ্ধার করেছে পুলিশ। খবর বাংলানিউজের।

গতকাল সোমবার চুরির শিকার বাচ্চাটিকে তার মায়ের কাছে হস্তান্তর করেছে পুলিশ। গ্রেফতার ওই নারীকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গত রোববার চকবাজার থানাধীন ঘাসিয়াপাড়া এলাকায় এ চুরির ঘটনা ঘটে। পরে পুলিশ চান্দগাঁও থানাধীন খালাসী পুকুর পাড় এলাকায় অভিযান চালিয়ে বাচ্চাটিকে উদ্ধার করে বলে জানান চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (চকবাজার জোন) মুহাম্মদ রাইসুল ইসলাম।

চুরির শিকার আলতাফ হোসেন মাহি প্রকাশ মোনতাসির বাকলিয়া থানাধীন বলিরহাট এলাকার আনোয়ার হোসেন ও কামরুন নাহার পুতুল দম্পতির সন্তান। তারা চকবাজার থানাধীন ঘাসিয়াপাড়া এলাকায় বসবাস করতেন।

গ্রেফতার ফরিদা আক্তার (২২) ভোলা জেলার লালমোহন থানাধীন গনেশপুরকান্দি এলাকার রাজুর স্ত্রী। তিনি চান্দগাঁও থানাধীন খালাসী পুকুর পাড় এলাকায় বসবাস করেন।

পুলিশ কর্মকর্তা মুহাম্মদ রাইসুল ইসলাম বলেন, ঘাসিয়াপাড়া এলাকা বাসা থেকে আলতাফ হোসেন মাহি প্রকাশ মোনতাসিরকে চুরি করেন ফরিদা আক্তার। আলতাফ হোসেন মাহি প্রকাশ মোনতাসিরের মা কামরুন নাহার পুতুল থানায় অভিযোগ করলে পুলিশ চার ঘণ্টার মাথায় বাচ্চাটিকে উদ্ধার করে এবং ফরিদা আক্তারকে গ্রেফতার করে।

চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রুহুল আমীন বলেন, ধারণা করছি, নিজের সন্তানের অভাব পূরণ করতে বাচ্চা চুরি করেছেন ফরিদা আক্তার। আমরা বিষয়টি তদন্ত করছি। চুরির পর শিশু আলতাফ হোসেন মাহি প্রকাশ মোনতাসিরকে তার ভাই শাহীনের কাছে হস্তান্তর করেছিলেন ফরিদা আক্তার। মামলায় শাহীনকেও আসামি করা হয়েছে।