সকল নাগরিকের সমান অধিকার : মেয়র

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের  মেয়র এম  রেজাউল করিম  চৌধুরী বলেন, সংখ্যালঘু মনে করে নিজেকে কেউ দুর্বল ভাববেন না। এদেশে সকলের সমান অধিকার ।

আপনার    যেমন একটি ভোট,আমারও  তেমনি একটি ভোট। আপনার  যেমন সম্পদ ক্রয়-বিক্রয়ের অধিকার,আমারও ঠিক  তেমনি। বঙ্গবন্ধু এই দেশটি স্বাধীন করেছিল একটি অসাম্প্রদায়িক  চেতনার ভিত্তিতে। যারা ধর্মে ধর্মে বিদ্বেষ ছড়াতে চায় এদেশের জনগণ তাদের পছন্দ করে না। আমরা সকলে মিলে এই দেশটার উন্নতি করতে চাই। এজন্যে সবচেয়ে যোগ্য এবং নিরাপদ হল আওয়ামী লীগ সরকার।

পাঁচলাইশ,খুলশী,ডবলমুরিং, পাহাড়তলী, হালিশহর থানার আওতাধীন সকল পূজামন্ডপ সমূহের নেতৃবৃন্দের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরের কথাগুলো বলেন। জনক-জননী ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সভা সভাপতিত্ব করেন সংগঠনের প্রধান নির্বাহী সমাজসেবক আলহাজ ফরিদ মাহমুদ।

মহানগর পূজা কমিটির সাবেক নেতা দেবাশীষ নাথ দেবুর পরিচালনায় এতে অংশ নেন  আওয়ামী লীগ  নেতা মোহাম্মদ আতিকুর রহমান, শেখ সরওয়ার্দী, সুরথ কুমার  চৌধুরী, কাউন্সিলার আনজুমান আরা বেগম, মোহাম্মদ ওয়াসিম উদ্দিন, আবুল হাসনাত  বেলাল, সুকুমার রায়, তমাল শর্মা  চৌধুরী, মিথুন সরকার, নান্টু  চৌধুরী, লিখন দেবনাথ, খোকন  দেবনাথ,বাবলু দাশ, জনি শীল শিবু, স্টালিন দে, যিশু নাথ, দীনবন্ধু দাসগুপ্ত, নান্টু  চৌধুরী, সুমন কান্তি নাথ, দেবাশীষ মজুমদার, পুজন লোধ,সবল  চৌধুরী,কৃষ্ণ কান্তি ধর, বিষ্ণু কান্তি, সুমন দাশ প্রমুখ। উপস্থিত ছিলেন নগর যুবলীগ সদস্য নেছার আহমেদ, শেখ নাছির আহমেদ, দেলোয়ার  হোসেন দেলু, হোসেন সরওয়ার্দী, ছাত্রলীগ সহ সভাপতি নাজমুল হাসান রুমি।

শেষে সকল পূজা কমিটির সভাপতি এবং সাধারণ সম্পাদককে দুর্গাপজার অনুদানের প্যাকেট তুলে দেন। প্রধান অতিথি বলেন, যারা ধর্মে ধর্মে বিদ্বেষ ছড়াতে চায় এদেশের জনগণ তাদের পছন্দ করে না। আমরা সকলে মিলে এই  দেশটার উন্নতি করতে চাই। এজন্যে সবচেয়ে যোগ্য এবং নিরাপদ হল আওয়ামী লীগ সরকার। বিজ্ঞপ্তি