সংকটকালে বিএনপি-জামাতের কেউই মানুষের পাশে নেই

ত্রাণ বিতরণকালে আমিনুল ইসলাম

বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন বলেন, এবার সাতকানিয়া,লোহাগাড়াসহ দক্ষিণ চট্টগ্রামে স্মরণাতীত কালের ভয়াবহ বন্যায় মানুষ বিপুল ক্ষতির সম্মুখীন হয়েছে। ঘটেছে বহু প্রাণহানি। এই দুর্যোগে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগের নেতাকর্মীরা সার্বক্ষণিক বন্যার্ত মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছেন। অথচ এই সংকটকালে বিএনপি জামাতের কেউই মানুষের পাশে নেই। কারণ তারা রাজনীতি করে শুধুমাত্র ক্ষমতায় গিয়ে লুটপাট করার জন্য।

গতকাল সকাল ১০টা থেকে সন্ধ্যা অবধি লোহাগাড়া উপজেলার আমিরাবাদ ও পদুয়া ইউনিয়ন সাতকানিয়া উপজেলার নলুয়া, আমিলাইশ, চরতি ও কাঞ্চনা ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্ত বিভিন্ন এলাকা পরিদর্শন এবং ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণকালে তিনি এসব কথা বলেন।

এ সময় তার সাথে ছিলেন লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুবউদ্দিন চৌধুরী, অধ্যাপক মাসুম চৌধুরী উপজেলা আওয়ামী লীগ নেতা মুজিবুর রহমান, মোহাম্মদ শাহজাহান, মুক্তিযোদ্ধা মোহাম্মদ মিয়া, তৈয়বুল হক বেদার, এস এম মামুন, মামুনুর রশিদ, নুরুল হক, চেয়ারম্যান মোজাম্মেল হক চৌধুরী, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা জিয়াউর রহমান, কামাল উদ্দিন,নুরুল আবছার, মানিক, মোখলেসুর রহমান জাকের, মাঈনুদ্দিন, জেলা স্বেচ্ছাসেবক লীগের জায়েদ বিন কাশেম, তাঁতী লীগের আলিম, মৎস্যজীবী লীগের হারুনুর রশিদ রাশু, যুবলীগ নেতা রাশেদ, মোরশেদ, মুন্তাসির জেলা ছাত্রলীগের জয়নাল আবেদীন প্রমুখ।

তিনি আরো বলেন অতীতে দেশের কোন ক্রাইসিস সময়ে বিএনপি জামাতকে দেখা যায়নি। তারা ক্ষমতায় থাকাকালে দেশ দুর্নীতিতে ৫ বার চ্যাম্পিয়ন হয়, খাদ্য ঘাটতি হয়, বিদ্যুৎ ও সার চাইলে মানুষ খুন হয়। হাওয়া ভবন বানিয়ে লুটপাট হয়। তারা এখন বিদেশিদের কাছে ধর্ণা দিয়ে ক্ষমতার স্বপ্নে বিভোর। কিন্তু আগামী নির্বাচনে দেশের মানুষ অবশ্যই তাদের প্রত্যাখান করবে। তাই তারা নির্বাচন বানচালের নানা ষড়যন্ত্র ও চক্রান্তে লিপ্ত।

তিনি আবারো নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার সরকার প্রতিষ্ঠার মাধ্যমে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সবাইকে কাজ করার আহবান জানান। উল্লেখ্য বন্যা পরবর্তী ধারাবাহিক ত্রাণ কার্যক্রমে এই পর্যন্ত তিনি ৩ ( তিন) হাজার পরিবারের মধ্যে খাদ্য সহায়তা প্রদান করেন। বিজ্ঞপ্তি