শেখ হাসিনা দেশকে উন্নয়নের রোল মডেল বানিয়েছেন : নওফেল

শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাধারণ মানুষের ভাগ্যের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। তিনি যা কিছু করেছেন তা বাংলাদেশের ইতিহাসে কেউ করেনি। তিনি দেশকে উন্নয়নের রোল মডেল বানিয়েছেন, উন্নয়নশীল দেশের কাতারে নিয়ে গেছেন। মেট্রোরেল, পদ্মাসেতু, কর্ণফুলী টানেল, ফোর লেন ও এইট লেনের রাস্তা করেছেন। বঙ্গবন্ধু কন্যার ওপরে সবার আস্থা রাখতে হবে। তিনি বা তার দল ক্ষমতায় থাকলে বাংলাদেশ উন্নত দেশে পরিণত হবে।

গতকাল সোমবার সকালে ৩৩ নম্বর ফিরিঙ্গীবাজার ওয়ার্ডে সর্বস্তরের জনগণের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময়কালে তিনি এ কথা বলেন।

এ সময় তিনি স্থানীয় লোকের বিভিন্ন সমস্যার কথা শুনেন এবং তাৎক্ষণিক কিছু সমাধান করেন। বাকি সমস্যাগুলো দ্রুত সমাধানের আশ্বাস প্রদান করেন। এই সময় উপমন্ত্রী তার ব্যক্তিগত তহবিল থেকে ১০০ পরিবার মাঝে শিক্ষাবৃত্তি প্রদান করেন।

তিনি অসুস্থ আওয়ামী লীগ নেতা লায়ন মো. ইখতেয়ার ও মো. রফিকুল ইসলামের শারীরিক অবস্থার খোঁজখবর নেন।

এই সময় উপমন্ত্রীর সঙ্গে ছিলেন মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও মহানগর আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ সালাউদ্দিন, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা তারেক সর্দার, দিদারুল আলম, আকতার জামান, ফারুক জামান, রেজাউল করিম রাজু, জুবায়ের কাকী, আশরাফ উদ্দিন সিদ্দিকী জাগির,ছট্টু, মাসুদ আহমেদ, সাবেক ছাএনেতা কামরুল হক, সাইফুল ইসলাম, মো. ইউনুছ, জসীম উদ্দীন, নিয়াজ মোর্শেদ, শাহ আলম জুয়েল, গিয়াস উদ্দিন (জেবিন), সালাউদ্দিন, মোহাম্মদ জুনাইদ, ইরফান উদ্দিন, সাইফুদ্দিন মানিক, তানভীর ইমরুল ও শাহাদুল আলম জুয়েল প্রমুখ। বিজ্ঞপ্তি