শুষ্ক মৌসুমেই সংস্কারকাজ শেষ করতে হবে: মেয়র

সিটি করপোরেশনের মেয়র মো. রেজাউল করিম চৌধুরী বলেছেন, এই শুষ্ক মৌসুমে নগরীর সড়ক ও গলিসমূহের সংস্কারকাজ সম্পন্ন করা হবে। তিনি বর্ষা মৌসুম শুরু হওয়ার আগে ভরাট খাল, নালা-নর্দমা ড্রেজিং করে মাটি উত্তোলনের চলমান কাজ আরো গতিশীল করতে সংশ্লিষ্টদের নির্দেশনা দেন। সিটি করপোরেশনের আওতাধীন খাল, নালা-নর্দমা দখল করে যারা অবৈধ স্থাপনা তৈরি করেছেন অবিলম্বে তা নিজ উদ্যোগে সরিয়ে নিতে হবে। এ ব্যাপারে যে যতবড় শক্তিশালী হোক না কেন তাদেরকে ছাড় দেয়া হবে না। তিনি গতকাল সোমবার সকালে পূর্বষোলশহর ওয়ার্ডে খাজা রোড, বহদ্দার বাড়ি, নাজির খলিফা বাই লেইনের কাজ উদ্বোধন করতে গিয়ে একথা বলেন।
এসময় উপস্থিত ছিলেন প্যানেল মেয়র আবদুস সবুর লিটন, কাউন্সিলর এম আশরাফুল আলম, আবদুস সালাম মাসুম, শৈবাল দাশ সুমন, তত্ত্বাবধায়ক প্রকৌশলী আবু ছালেহ, কামরুল ইসলাম, নির্বাহী প্রকৌশলী আবু ছিদ্দিক, অতিরিক্ত প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা মোরশেদুল আলম চৌধুরী প্রমুখ।
মেয়র নগরবাসীর উদ্দেশে বলেন, নগরবাসীর ভোগান্তি লাঘবে চসিক রাস্তাঘাট, খাল, নালা-নর্দমা সংস্কার ও পরিষ্কার পরিচ্ছন্ন কাজ করে যাচ্ছে, যা আমাদের দায়িত্ব। পাশাপাশি নগরবাসীরও কিছু দায়িত্ব-কর্তব্য আছে। তা পালনে নগরবাসীকে এগিয়ে আসতে হবে, তবেই একটি সুন্দর নগর গড়ে তোলা সম্ভব হবে। বিজ্ঞপ্তি