শাহরুখকে খোঁচা দিলেন প্রিয়াঙ্কা

সুপ্রভাত ডেস্ক »

চার বছর পর ‘পাঠান’ ছবির মাধ্যমে বড়পর্দায় ফিরেছেন শাহরুখ খান। ২৫ জানুয়ারি মুক্তি পাওয়া সিনেমাটি এখনও রমরমিয়ে চলছে। চলতি বছরেই মুক্তির পেতে যাচ্ছে তার ‘জওয়ান’ ছবিটি। সবমিলিয়ে বলিউড যখন ভাসছে শাহরুখ উন্মাদনায় ঠিক তখন তাকে খোঁচা দিলেন প্রিয়াঙ্কা চোপড়া।

কয়েকদিন আগে হলিউড নিয়ে শাহরুখ বলেছিলেন, ‘আমি বলিউডেই স্বচ্ছন্দবোধ করি। দিব্যি আছি, কী করতে হলিউডে যাব?’ এবার তারই উত্তর যেন কিং খানকে দিলেন পিগি চপস।

হলিউডের জনপ্রিয় সিরিয়াল ‘সিটাডেল’-এ অভিনয় করছেন প্রিয়াঙ্কা। এই সিরিয়ালের প্রচারে এসে সেই প্রসঙ্গ ফিরিয়ে আনেন তিনি। বলিউডে স্বস্তিতে দীর্ঘ দিন কাজ করার পরিবর্তে হলিউডে পা রাখতেই আগ্রহী ছিলেন উল্লেখ করে তিনি বলেন, ‘আমার জন্য ‘স্বাচ্ছন্দ্য খুব বিরক্তিকর শব্দ। আরাম পছন্দ করি না।’

যদিও শাহরুখের নাম উল্লেখ করেননি প্রিয়াঙ্কা। তবে ধারণা করা হচ্ছে, খোঁচাটা তাকেই দিলেন পিগি চপস।

আজকাল পিগি চপসের যত ব্যস্ততা সব হলিউড কেন্দ্রিক। হাতে রয়েছে তার একাধিক কাজ। এরইমধ্যে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন আন্তর্জাতিক তারকা হিসেবে। শিগগিরই তাকে দেখা যাবে ‘সিটাডেল’ নামের একটি সিরিজে। বহুভাষী এই সিরিজ়ে প্রধান চরিত্রে দেখা যাবে প্রিয়াঙ্কাকে। এই সিরিজ়ের হাত ধরে হলিউডের প্রথম সারির তারকাদের তালিকায় উঠেছে তার নাম।