লোহাগাড়ায় ৩ বাস ও কাভার্ডভ্যানের সংঘর্ষে নিহত ১

নিজস্ব প্রতিনিধি, লোহাগাড়া »

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে লোহাগাড়া এলাকায় ৩টি বাস ও ১টি কাভার্ডভ্যানের মধ্যে সংঘর্ষে একজন নিহত হয়েছেন। ১৮ মার্চ শুক্রবার রাত পৌনে ১২টার দিকে এই দুর্ঘটনায় অন্তত ২০ জন আহত হন। এ দুর্ঘটনা ঘটেছে লোহাগাড়া উপজেলার চুনতি ডেপুটি হাটের উত্তর পাশে মিঠার দোকান নামক বাঁকে।

দুর্ঘটনায় নিহত ব্যক্তির নাম আলমগীর (২৪)। তিনি কুমিল্লার দেবীদ্বার উপজেলার বাসিন্দা মোসলেম উদ্দীনের পুত্র বলে জানা গেছে। দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো. সিরাজুল ইসলাম।

জানা গেছে, কক্সবাজারমুখী কাভার্ডভ্যানের সাথে বিপরীতমুখী এনা পরিবহনের বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এরপর চট্টগ্রাম শহরমুখী হানিফ পরিবহনের দ্রুতগতির অপর একটি বাস এনা পরিবহনের বাসের পেছনে আঘাত করে। এ দুর্ঘটনার কারণে চট্টগ্রাম ও কক্সবাজারমুখী অনেক যানবাহন আটকা পড়ে। একপর্যায়ে কক্সবাজারমুখী সেঁজুতি পরিবহনের দ্রুতগতির অপর একটি বাস যানজটে আটকেপড়া এক কাভার্ডভ্যানের পেছনে আঘাত করে।

দোহাজারী হাইওয়ে থানার এএসআই মোস্তফা জানান, এ ঘটনায় কাভার্ডভ্যানের সহকারী আলমগীর সড়কে দাঁড়িয়ে থাকা গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় তাকে লোহাগাড়া উপজেলা সদরের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

দুর্ঘটনায় আহতদের তাৎক্ষণিক চিকিৎসার জন্য বিভিন্ন হাসপাতালে পাঠানো হয় বলে জানান চুনতি ফাঁড়ির কর্মকর্তা রাফিকুল ইসলাম জামান। দুর্ঘটনা কবলিত ৩ বাস ও কাভার্ডভ্যানের ব্যাপক ক্ষতি হয়েছে বলে জানা যায়। বাস ও কাভার্ডভ্যান দোহাজারী হাইওয়ে পুলিশ হেফাজতে রয়েছে ।