রেড ক্রিসেন্ট চট্টগ্রামের নিত্যপণ্য বিতরণ

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম জেলা ও সিটি ইউনিটের তত্ত্বাবধানে যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রাম এর বাস্তবায়নে নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিতরণ কার্যক্রম পরিচালনা করছে রেড ক্রিসেন্ট চট্টগ্রাম।
বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদ সদস্য ও জেলা রড ক্রিসেন্টের ভাইস চেয়ারম্যান ডা. শেখ শফিউল আজম ও সিটি ইউনিটের সেক্রেটারি আব্দুল জব্বার এর দিক নির্দেশনায় গতকাল নগরীর হামজারবাগ এলাকার মোমেনবাগে নিম্নবিত্ত, নিম্নমধ্যবিত্ত, অসহায়দের মাঝে চাউল, তেল, ডাল, পটল, আলু, বরবটি, মিষ্টি কুমড়া, টমেটো, লাউ বিতরণ করা হয়।
বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম সিটি ইউনিটের সেক্রেটারি আব্দুল জব্বার, সিটি রেড ক্রিসেন্ট কার্যকরী পর্ষদ সদস্য আনোয়ার আজম, জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের কার্যকরী পর্ষদ সদস্য রাশেদ খান মেনন, সিটির ইউনিট লেভেল অফিসার মুহাম্মদ ইয়াহইয়া বখতিয়ার, যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রাম এর যুব প্রধান গাজী মো. ইফতেকার হোসেন ইমু, যুব উপ প্রধান-১ জনি চৌধুরী, সাংগঠনিক বিভাগীয় প্রধান তানভীর আহমেদ চৌধুরী মাহিন, রক্ত বিভাগীয় প্রধান ইস্তাকুল ইসলাম চৌধুরী ইশান ও কার্যকরী পর্ষদ সদস্যবৃন্দ।
এছাড়াও রেড ক্রিসেন্টের উদ্যোগে জাতীয় সদর দপ্তর হতে প্রেরিত মাস্ক বিভিন্ন স্থানে পুলিশ বক্সে দায়িত্বরত ট্রাফিক পুলিশদের জন্য ও বিভিন্ন থানায় বিতরণ করা হয়। বিজ্ঞপ্তি