রাষ্ট্রপতির সঙ্গে জেলা বিচার বিভাগ কর্মকর্তাদের সাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার »

কক্সবাজার সফররত রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের সঙ্গে কক্সবাজার জেলা বিচার বিভাগের কর্মকর্তারা সৌজন্য সাক্ষাৎ করেছেন। গতকাল সোমবার সকালে কক্সবাজার সমুদ্র পাড়ের ‘জলতরঙ্গ’ রিসোর্টে কক্সবাজারের সিনিয়র জেলা ও দায়রা জজ মোহাম্মদ ইসমাইলের নেতৃত্বে রাষ্ট্রপতির সঙ্গে বিচার বিভাগীয় কর্মকর্তাদের সৌজন্য সাক্ষাৎ হয়।

এ সময় অন্যান্যের মধ্যে কক্সবাজারের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১, ২ ও ৩ এর বিচারক (জেলা জজ) যথাক্রমে মো. মোসলেহ উদ্দিন, মো. নুরে আলম ও মো. আবু হান্নান, কক্সবাজারের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আবদুল্লাহ আল মামুন, অতিরিক্ত জেলা ও দায়রা জজ-২, ৩ ও ৪ যথাক্রমে মো. সাইফুল ইলাহী, মোহাম্মদ আবদুল কাদের ও মো. মোশারফ হোসেন, যুগ্ম জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক মোহাম্মদ সাইফুল ইসলাম, যুগ্ম জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক রেশমা খাতুন, অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কৌশিক আহমদ খন্দকার, সিনিয়র সহকারী জজ সুশান্ত প্রাসাদ চাকমা, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শ্রীজ্ঞান তঞ্চঙ্গা, সিনিয়র সহকারী জজ মৈত্রী ভট্টাচার্য, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হামীমুন তানজীন, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আসাদ উদ্দিন মো. আসিফ, সিনিয়র সহকারী জজ মো. ওমর ফারুক, কক্সবাজার জেলা বিচার বিভাগীয় কর্মচারী অ্যাসোসিয়েশন এর সভাপতি বেদারুল আলম উপস্থিত ছিলেন।

সাক্ষাতকালে রাষ্ট্রপতির সামরিক সচিব মেজর জেনারেল এস এম সালাহউদ্দিন ইসলামসহ ঊর্ধ্বতন সামরিক ও বেসামরিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।