‘যেকোন দুর্যোগে মানুষের পাশে থাকার অঙ্গীকার’

নগরীর ২০ নম্বর দেওয়ান বাজার ওয়ার্ডের আওতাধীন কোরবানীগঞ্জস্থ চট্টগ্রাম সিটি করপোরেশন কায়সার নিলুফার কলেজের সামনে কর্মহীন বেকার দুস্থ অসহায়সহ সর্ব সাধারণের মাঝে গতকাল বুধবার দুপুর ২টায় এবিএম মহিউদ্দিন চৌধুরী স্মৃতি সংসদ নগর শাখার উদ্যোগে কর্মহীন বেকার দুস্থ অসহায় রিকশাচালক সিএনজি চালকসহ সর্ব সাধারণের মাঝে রান্না করা খাবার, মাস্ক, বোতলজাত পানি বিতরণ করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এই মানবিক কার্যক্রমের উদ্যোক্তা নগর ছাত্রলীগের সাবেক সভাপতি এম আর আজিম। বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে ওমরগণি এম ই এস বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাবেক সহ সভাপতি বিপ্লব মিত্র ও ওমরগণি এম ই এস কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক দেওয়ান বাজার ওয়ার্ড আওয়ামী লীগ নেতা হাজী সেলিম উদ্দীন। আরো উপস্থিত ছিলেন নগর ছাত্রলীগের সাবেক নির্বাহী সদস্য ইফতেখার উদ্দিন বাবলু, আলী রেজা পিন্টু, সাজ্জাদ হোসেন, একরামুল হক রাসেল, আবুল মনসুর টিটু প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে নগর ছাত্রলীগের সাবেক সভাপতি এম আর আজিম চট্টগ্রামের সর্বসাধারণের কাছে দোয়া চেয়ে বলেন, আগামীতেও করোনা ভাইরাস মহামারীতে ক্ষতিগ্রস্ত বিপদগ্রস্ত ও জাতীয় যেকোন দুর্যোগ সংকটে সাধ্যমত থাকার অঙ্গীকার করছি। বিজ্ঞপ্তি