মুশফিক-মোসাদ্দেকের ব্যাটে আবাহনীর দারুণ জয়

সুপ্রভাত ক্রীড়া ডেস্ক :

ম্যাচ জেতানো ইনিংস আগেও ছিল দুটি। কিন্তু লিগে এবার ফিফটি ছিল না মুশফিকুর রহিমের। মোসাদ্দেক  হোসেনের ব্যাটে তো রানই ছিল না তেমন। এবার একসঙ্গেই দুজন পেলেন ফিফটির দেখা। তাদের অবিচ্ছিন্ন শতরানের জুটিতে আবাহনী পেল দারুণ এক জয়।

ব্যাটিং-বোলিং, দুই ইনিংসেই শুরুটা দুর্দান্ত করেও ধরে রাখতে না পেরে হেরে গেল গাজী গ্রুপ ক্রিকেটার্স। প্রিমিয়ার লিগ টি-টোয়েন্টির ম্যাচে আবাহনী লিমিটেড জিতল ৭ উইকেটে।

মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে গতকাল মঙ্গলবার  সৌম্য সরকারের ফিফটিতে গাজী গ্রুপ ২০ ওভারে তোলে ১৫০ রান। আবাহনী শুরুতে খুঁড়িয়ে এগোলেও পরে দারুণ গতিময়তায় ছুটে জিতে যায় ১২ বল বাকি রেখেই। খবর বিডিনিউজের। ৩৫ বলে ৫৩ রানে অপরাজিত থাকেন মুশফিক, ২৮ বলে ৫০ মোসাদ্দেক। দুজনের ১০৫ রানের জুটি এসেছে কেবল ৬০ বলেই। অথচ ম্যাচের শুরুটা গাজী গ্রুপের ছিল দাপুটে। টস হেরে ব্যাটিংয়ে নামা দলকে ৭ ওভারেই ৭০ রান এনে দেন দুই ওপেনার মেহেদি হাসান ও সৌম্য। এই জুটিকে ৭৮ রানে থামান এবারের লিগে প্রথমবার মাঠে নামা আমিনুল ইসলাম বিপ্লব। এই লেগ স্পিনারের প্রথম ওভারেই স্লগ করতে গিয়ে বল আকাশে তুলে শর্ট ফাইন লেগে ধরা পড়েন মেহেদি। তার ব্যাট  থেকে আসে ৭ চার ও ১ ছক্কায় ৩২ বলে ৪৩।

সংক্ষিপ্ত স্কোর:

গাজী গ্রুপ: ২০ ওভারে ১৫০/৮ (মেহেদি ৪৩, সৌম্য ৬৭, মুমিনুল ১২, ইয়াসির ৯, মাহমুদউল্লাহ ৫, সাইফ ৪-০-২৪-১, তানজিম ৪-০-৩৩-১, শহিদুল ৪-০-৪১-২, আরাফাত সানি ২-০-১৩-০, আমিনুল ৪-০-১৯-২, আফিফ ১-০-৫-০, মোসাদ্দেক ১-০-১৪-০)।

আবাহনী: ১৮ ওভারে ১৫৩/৩ (নাঈম ১০, মুনিম ২৮, শান্ত ৫, মুশফিক ৫৩*, মোসাদ্দেক ৫০*, নাসুম ৪-০-৩২-১, মেহেদি ৩-০-১২-১, মাহমুদউল্লাহ ৩-০-২৫-১, সঞ্জিত ৪-০-২১-১, মুকিদুল ২-০-২৯-০, আরিফুল ২-০-২২-০)।

ম্যান অব দা ম্যাচ : মুশফিকুর রহিম।