মিরসরাইয়ে সিএনজি অটোরিক্সা মালিক খুন, অভিযুক্ত আটক

নিজস্ব প্রতিনিধি, মিরসরাই »

মিরসরাইয়ে পূর্ব শত্রুতার জেরে এক সিএনজি অটোরিকশা মালিক খুন হয়েছে। তার নাম মো. হারুন (৩৫)। নিহত হারুন খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলার মাস্টার পাড়ার মৃত জসিম উদ্দিনের ছেলে। পরে পুলিশ অভিযুক্ত সালাউদ্দিনকে আটক করেছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে দশটায় উপজেলার হিঙ্গুলী ইউনিয়নের জামালপুর গ্রামে এ হত্যাকা-ের ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় লোকজন জানায়, নিহত হারুনের বেশ কয়েকটি সিএনজি চালিত অটোরিক্সা আছে। বৃহস্পতিবার সকালে জামালপুর গ্রামের সিএনজি চালক মো. সজীবকে একটি সিএনজি চালিত অটোরিক্সা দিতে আসেন তিনি। সকালে গ্রামের ইমাম কমিশনারের বাড়ির সামনে মো. সালাউদ্দিনের (৩৮) সাথে দেখা হয়। তখন কোন একটি বিষয় নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে হাতে থাকা ধারালো দা দিয়ে হারুনের মাথায় আঘাত করেন সালাউদ্দিন। এতে গুরুতর আহত হলে স্থানীয়রা হারুনকে উদ্ধার করে বারইয়ারহাট পৌরসদরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সালাউদ্দিন মিরসরাই উপজেলার হিঙ্গুলী ইউনিয়নের জামালপুর গ্রামের অলি আহমদের ছেলে।

এ বিষয়ে জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নুর হোসেন মামুন বলেন, হারুন ও সালাউদ্দিন বন্ধু ছিলেন। পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকা-ের ঘটনা ঘটেছে। নিহতের লাশ চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। অভিযুক্ত সালা উদ্দিনকে আটক করা হয়েছে।