মিরসরাইয়ে গায়ে কেরোসিন ঢেলে গৃহবধূর আত্মহত্যা

নিজস্ব প্রতিনিধি, মিরসরাই »

মিরসরাইয়ে শ্বশুর বাড়ির লোকজনের অপমান সইতে না গায়ে কেরোসিন ঢেলে আগুন দিয়ে আত্মহত্যা করেছে এক গৃহবধূ। নিহত গৃহবধূর নাম রুপনা দাশ (৩৩)। তিনি ধুম ইউনিয়নের দক্ষিণ ধুম গ্রামের রুপম কুমার দের স্ত্রী।

গতকাল মঙ্গলবার সকালে চিকিৎসাধীন অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে তিনি মৃত্যুবরণ করেন। এই ঘটনায় জোরারগঞ্জ থানা পুলিশ নিহতের স্বামী, শ্বশুর, শ্বাশুড়ি, ভাসুর ও ভাসুরের স্ত্রীকে আটক করেছে।

জোরারগঞ্জ থানা সূত্রে জানা গেছে, নিহত রুপনাকে নিয়ে স্বামী বারইয়ারহাট পৌরসদরে ভাড়া বাসায় থাকতো। তবে র্দীর্ঘদিন ধরে তাদের মধ্যে মনোমালিন্য চলে আসছিল। ১৮ জুলাই রুপনা তার দুই বছরের কন্যাকে নিয়ে ধুম ইউনিয়নে স্বামীর বাড়িতে যায়। এ সময় ভাসুর ও ভাসুরের স্ত্রী তাকে বাড়ি থেকে বের হয়ে যেতে বলে। এতে রুপনা ক্ষুদ্ধ হয়ে সাথে থাকা কেরোসিন তেল গায়ে ঢেলে আগুন ধরিয়ে দেয়। পরে বাড়ির লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি করায়। মঙ্গলবার সকালে সে মৃত্যুবরণ করে। এই ঘটনায় নিহতের বোন বাদি হয়ে জোরারগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

জোরারগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা নূর হোসেন মামুন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনার পর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে নিহতের স্বামী, শ্বশুর, শ্বাশুড়ি, ভাসুর ও ভাসুরের স্ত্রীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।