মানুষের জন্য রাজনীতি করা ইবাদত

চন্দনাইশে ব্যারিস্টার আসিফের ত্রাণ বিতরণ

নিজস্ব প্রতিনিধি, চন্দনাইশ  »

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে চন্দনাইশ-সাতকানিয়া এলাকার ১৬টি ইউনিয়ন ও  পৌরসভার ৭ হাজার পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগ কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির সদস্য ও ব্যারিস্টার ইমতিয়াজ উদ্দীন আহমদ আসিফ।

১৩ আগস্ট কাঞ্চনাবাদ,  জোয়ারা, বরমা, বৈলতলী, বরকল, সাতবাড়িয়া,   দোহাজারী,  ধোপাছড়িসহ বিভিন্ন ইউনিয়নে এই উপহার সামগ্রী বিতরণ করা হয়। এছাড়া বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে  দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ভার্চুয়ালি অনুষ্ঠানে যুক্ত হয়ে দোহাজারীতে উপহার সামগ্রী বিতরণ, আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম দক্ষিণ  জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য মোছলেম উদ্দিন আহমদ এবং বিশেষ অতিথি ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান।

মোসলেম উদ্দিন আহমদ বলেন, প্রধানমন্ত্রী  শেখ হাসিনার  নেতৃত্বে আমরা সফলভাবে করোনা  মোকাবিলা করছি। মানুষকে  সেবা করা জাতির পিতা বঙ্গবন্ধু  শেখ মুজিবুর রহমান আমাদের শিখিয়ে  গেছেন। মানুষের জন্য রাজনীতি করাও এক ধরনের ইবাদত। পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে উন্নত জীবনে নিয়ে যাওয়ার  চেষ্টাও ইবাদত। আজকে সারা বিশ্ব করোনায় আক্রান্ত।

চট্টগ্রাম দক্ষিণ  জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ মফিজুর রহমান বলেন, প্রধানমন্ত্রী  শেখ হাসিনা বাবা-মা হারানোর  বেদনা বয়ে  বেড়ান। আবার অন্যদিকে এমন একটি দলের  নেতৃত্ব দিচ্ছেন, যার কথায় দলের  নেতাকর্মীরা জীবন দিতে প্রস্তুত।  শেখ হাসিনা ৪০ বছরের রাজনীতিতে নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে  গেছেন।  শেখ হাসিনা যতদিন  বেঁচে আছেন, দলের  নেতাকর্মী যতদিন  বেঁচে আছেন ততোদিন এই দলের ক্ষয়  নেই।

বঙ্গবন্ধু হত্যা মামলার সহকারী এটর্নি জেনারেল ব্যারিস্টার ইমতিয়াজ উদ্দীন আহমদ আসিফ বলেন, আওয়ামী লীগ ঝুঁকি নিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছে। আর একটি দল আছে  যেখানে ঘরে বসে মিথ্যাচার ও মানুষকে বিভ্রান্ত করছে। আমরা মানুষের কল্যাণে রাজনীতি করি। মানুষের  সেবাই আমাদের লক্ষ্য। দোহাজারী  পৌরসভা আওয়ামী লীগের সভাপতি আব্দুল শুক্কুরের সভাপতিত্বে  পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বশীর উদ্দিন খান মুরাদের পরিচালনায় এসময় আরও উপস্থিত ছিলেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের পিপি ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট নজরুল ইসলাম  সেন্টু, কাঞ্চনাবাদ ইউনিয়নের সাবেক  চেয়ারম্যান আব্দুল শুক্কুর, থানা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সাবেক সদস্য আবুল কালাম, ত্রাণ ও সমাজ কল্যাণ সদস্য অ্যাডভোকেট আবু ছালেহ, আইন কলেজের সাবেক ভিপি অ্যাডভোকেট নজরুল ইসলাম, আইন কলেজর সাবেক এজিএস আজিজুল হক ভূঁইয়া, নিক্সন বড়ুয়া,  মো. নাজিম উদ্দীন, সাজ্জাদ  হোসেন  তোহা, কামরুজ্জামান রিটন, মফিজ উদ্দিন, বরাত  হোসেন বাবু, শকোয়াত  চৌধুরী, তাওসিফ আবিদ ও চন্দনাইশ আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিক লীগ, কৃষক লীগ,  স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের  নেতাকর্মীরা।