মানুষকে বাঁচিয়ে রাখে তাঁর ভালো কাজ

কর্মকর্তাদের বিদায় সংবর্ধনায় চসিক প্রশাসক

চট্টগ্রাম সিটি করপোরেশনের প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম সুজন বলেছেন, যে কোন মানুষের ভালো কাজ তাকে বাঁচিয়ে রাখে। যে কেউ বৈষয়িকভাবে কি পেল সেটা বড় কথা নয়। তিনি যে কাজ করেছেন তাতে দেশ জাতি কতোটা উপকৃত হলো সেটাই হলো মূখ্য বিষয়। প্রত্যেক মানুষকেই জন্মের পর মৃত্যুবরণ করতে হয়। কিন্তু কর্মজীবন শেষে অবসরকালীন সময়ে সুস্থভাবে জীবন অতিবাহিত করাটা একটি কঠিন কাজ ও ভাগ্যের বিষয়।
তিনি গতকাল বিকেলে নগরীর আন্দরকিল্লাস্থ পুরনো নগর ভবনের কে বি আব্দুস সাত্তার মিলনায়তনে চসিকের প্রধান নগর পরিকল্পনবিদ ও স্থপতি এ কে এম রেজাউল করিম ও নির্বাহী প্রকৌশলী অসিম বড়–য়ার অবসরোত্তর বিদায় সংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী মুহাম্মদ মোজাম্মেল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সচিব আবু সাহেদ চৌধুরী, প্রধান প্রকৌশলী লে. কর্নেল সোহেল আহমেদ, প্রধান শিক্ষা কর্মকর্তা সুমন বড়–য়া, বিদায়ী চসিকের প্রধান নগর পরিকল্পনবিদ ও স্থপতি এ কে এম রেজাউল করিম ও নির্বাহী প্রকৌশলী অসিম বড়–য়া, নির্বাহী প্রকৌশলী বিপ্লব দাশ, চট্টগ্রাম সিটি করপোরশেন শ্রমিক কর্মচারী লীগ (সিবিএ)’র সভাপতি ফরিদ আহম্মদ, সহকারী স্থপতি অবদুল্লাহ আল ওমর, সহকারী প্রকৌশলী আশিকুল ইসলাম।
অনুষ্ঠান সঞ্চালনা করেন তত্ত্বাবাবধায়ক প্রকৌশলী ঝুলন কুমার দাশ।
সভাপতির বক্তব্যে প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী মুহাম্মদ মোজাম্মেল হক করপোরেশনে কর্মরতদের শুদ্ধাচারের মাধ্যমে নগরবাসীকে সেবা প্রদান করার আহ্বান জানান। বিজ্ঞপ্তি