মানিকের গোলে ব্রাদার্সের শুভ সূচনা

জিপিএইচ ইস্পাত প্রিমিয়ার ফুটবল লিগ

নিজস্ব ক্রীড়া প্রতিবেদক »

একেবারে অন্তিম মুহূর্তে মানিকের দেয়া গোলে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের বিরুদ্ধে জয় পেয়ে এবারের আসরে শুভ সূচনা করেছে ব্রাদার্স ইউনিয়ন ক্লাব।
এম এ আজিজ স্টেডিয়ামে জিপিএইচ ইস্পাত চট্টগ্রাম প্রিমিয়ার ফুটবল লিগে গতকাল পঞ্চম দিনের খেলায় ৮৯ মিনিটে ইমন মিয়ার সেন্টার করা বল প্রতিপক্ষ একজন ডিফেন্ডারের পায়ে লেগে মানিকের সামনে এলে জোরালো শটে তিনি জালে পৌঁছে দেন (১-০)।
এর আগে নিজেদের প্রথম খেলায় শুরু থেকে উভয়ে গুছিয়ে আক্রমণে মেতে ছিল। খেলার প্রথম ২০ মিনিটের মধ্যে দুইবার এগিয়ে যাওয়ার সুযোগ আসে মুক্তিযোদ্ধা ক্রীড়া চক্রের।
৬ ও ২০ মিনিটে ব্রাদার্স কিপারের দৃঢ়তায় গোল বঞ্চিত হয় দেবাশীষ বড়–য়া দেবুর শির্ষ্যরা।
৩৮ মিনিটে প্রথম সুযোগ পায় আবু সরওয়ারের শির্ষরা। কিন্তু বক্সে ফাঁকায় থেকে আরিফ মিয়া বাইরে বল পাঠান। দুই মিনিট পর মুক্তিযোদ্ধা ক্রীড়া চক্রের রেজাতুলের দুর্দান্ত শট ক্রসবারে লেগে বাইরে গেলে স্বস্তির নিঃশ^াস ফেলে ব্রাদার্স।
এরপর দ্বিতীয়ার্ধের প্রথম মিনিটেই মুক্তিযোদ্ধা ক্রীড়া চক্র আবারো গোল বঞ্চিত করেন ব্রাদার্স কিপার।
বড় ডি বক্স থেকে শফিকের বিপজ্জনক শট ব্রাদার্স কিপার ঝাপিয়ে পড়ে কর্নার করে নিশ্চিত গোল রক্ষা করেন। পরবর্তীতে উভয়ে সমানতালে খেলতে থাকে। বলতে গেলে ড্র’র দিকেই ঝুকছিল খেলার ভাগ্য।
কিন্তু অন্তিম মুহূর্তে ব্রাদার্স সমর্থক ও কর্মকর্তাদের মাঝে আনন্দের বার্তা বয়ে আনেন মানিক।
ম্যাচসেরা ব্রাদার্সের মানিকের হাতে ক্রেস্ট তুলে দেন সিজেকেএস কোষাধ্যক্ষ শাহাবুদ্দিন মো. জাহাঙ্গীর। চট্টগ্রাম ফুটবল খেলোয়াড় সমিতির নির্বাচনের জন্য আজ লিগের খেলা বন্ধ থাকবে।
আগামীকাল থেকে দ্বিতীয় রাউন্ডের খেলা শুরু হবে। এতে কাস্টমস স্পোর্টস ক্লাব ও বিসিআইসি ক্রীড়া সংসদ প্রতিদ্বন্দ্বিতা করবে। খেলা শুরু হবে বিকেল ৪টায়।