ভারতকে হারিয়ে ফাইনালে যেতে চায় বাংলাদেশ

সুপ্রভাত ক্রীড়া ডেস্ক

প্রথম ম্যাচে স্বাগতিক নেপালের বিপক্ষে জয় দিয়ে শুভসূচনা করে লাল সবুজের প্রতিনিধিরা। দ্বিতীয় ম্যাচে মালদ্বীপকে ৫-০ গোলে বিধ্বস্ত করে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সবার আগে সেমিফাইনাল নিশ্চিত করে পল স্মলির শিষ্যরা। খবর ডেইলি-বাংলাদেশ’র
এবারের সাফ অনূর্ধ্ব চ্যাম্পিয়নশিপে দুরন্ত গতিতে ছুটছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৭ ফুটবল দল। এবার নেপাল-মালদ্বীপের মতো সেমিফাইনালে ভারতকে হারিয়ে ফাইনালে উঠতে চায় বাংলাদেশ। ম্যাচের আগে এমনটাই জানালেন মো. রাতুল। আজ (১২ সেপ্টেম্বর) সেমিফাইনালে ভারতের বিপক্ষে লড়বে বাংলাদেশ দল।
এবার তাদের মোকাবিলায় অনুশীলনে বাড়তি ঘাম ঝরাচ্ছে বাংলাদেশ দলের ফুটবলাররা। অনূর্ধ্ব-১৭ দলের ফুটবলার মো. রাতুল বলেন, সেমিফাইনালে আমরা একটু বেশি ফোকাস দেব। আমরা এই ম্যাচটাকে খুব কঠিনভাবে নিচ্ছি। আমরা যে পারফর্ম করে আসছি তা ধরে রাখার চেষ্টা করব। নিজেদের শেষ ম্যাচে নেপালের মুখোমুখি হয় ভারত। যেই ম্যাচে পাখির চোখ রেখেছিল বাংলাদেশ। তারপরই শিষ্যদের নিয়ে ভারত বধের ছক কষেন কোচ পল স্মলি।
সজল ত্রিপুরা বলেন, আমরা নেপালের বিপক্ষে ভারতের ম্যাচটা দেখেছি। ভারতের যেখানে দুর্বলতা রয়েছে, আর যেখানে তারা শক্তিশালী তা আমরা পর্যবেক্ষণ করে দেখছি। এ নিয়ে কোচের সঙ্গে আমাদের মিটিং হয়েছে। আশা করি, আমরা ভারতের বিপক্ষে জিততে পারব।