বিএনপির ক্ষমতার উৎস জনগণ নয়

শান্তি সমাবেশে আ জ ম নাছির উদ্দীন

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ.জ.ম. নাছির উদ্দীন বলেছেন, বিএনপি একাধিক বার ক্ষমতায় এসেছে। বিএনপির ক্ষমতার উৎস জনগণ নয়। তারা তাদের স্বার্থে সংবিধানকে কাঁটাছেড়া করেছে। তাদের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান বলেছিলেন রাজনীতিবিদদের জন্য রাজনীতিকে কঠিন করে তোলা হবে- মানি ইজ নো প্রবলেম। একারণে তারা ক্ষমতায় এসে কখনো জনগণের কল্যাণ চায় নি। বরং নিজেদের আখের গুছিয়েছে। তারা এখনো চায় একটি অনির্বাচিত সরকার গঠিত হউক। কারণ এতেই তাদের সুবিধা হবে।

তিনি আরো বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই নির্বাচনে আওয়ামী লীগ যদি ক্ষমতায় যেতে না পারে তাহলে দেশ পাকিস্তান হয়ে যাবে। এটা পীড়াদায়ক। মনে রাখতে হবে, বিএনপি স্বাধীনতায় বিশ্বাস করে না। তাদের প্রধান দোসর স্বাধীনতা বিরোধী জামাত। তিনি বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে নিজেদের মধ্যে সকল সংকীর্ণতা পরিহার করে শেখ হাসিনা যাকেই নৌকা প্রতীক দেবেন তার বিজয় সুনিশ্চিত করা আমাদের রাজনৈতিক দায়বদ্ধতা।

মহানগর আওয়ামী লীগের চান্দগাঁও থানার আওতাধীন কাপ্তাই রাস্তার মাথায় শান্তি সমাবেশে তিনি একথা বলেন।

মহানগর আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক আবু তাহেরের সভাপতিত্বে ও ৪নম্বর চান্দগাঁও ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক সাইফুদ্দীন খালেদের সঞ্চালনায় অনুষ্ঠিত শান্তি সমাবেশে বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, মহিলা বিষয়ক সম্পাদক জোবাইরা নার্গিস খান, ৪ নম্বর চান্দগাঁও ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক নুর মোহাম্মদ নুরু, ৫ নম্বর মোহরা ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত আহ্বায়ক নাজিম উদ্দীন চৌধুরী, ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট আইয়ুব খান, ৫ নম্বর মোহরা ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মো. জসীম উদ্দীন, ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাউন্সিলর আশরাফুল আলম, ৫ নম্বর মোহরা ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক খালেদ হোসেন খান মাসুক প্রমুখ। বিজ্ঞপ্তি