বান্দরবানের রুমায় দুই ভাইকে পিটিয়ে হত্যা

সংবাদদাতা, বান্দরবান :

বান্দরবানের রম্নমা উপজেলায় দুই ভাইকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। মঙ্গলবার বিকেলে উপজেলার রেমাক্রিপ্রাংসা ইউনিয়নের একটি দুর্গম এলাকার সাক্রাইতং হ্লাচিং পাড়ায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন থোয়াইবাঅং মারমা (৩৮) এবং তার ভাই ক্যসুইথোয়াই মারমা (৩২)। তারা ৩ নম্বর ওয়ার্ডের তাইংরাগ্র পাড়ার বাসিন্দা থোয়াহ্লাচিং মারমার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গত মঙ্গলবার পাড়ার একটি সামাজিক অনুষ্ঠানে নিহত দুই ভাই তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে একপাড়াবাসীকে কুপিয়ে জখম করে। এতে পাড়াবাসী ড়্গিপ্ত হয়ে ওই দুই ভাইকে গণধোলাই দেয় এতে ঘটনাস’লেই তাদের মৃত্যু হয়। তবে নিহতের ছোট ভাই ক্যমংহ্লা মারমা বলেন, হ্লাচিং পাড়া এলাকায় একটি সামাজিক অনুষ্ঠান ছিল। সেখানে পাড়াবাসী দুজনের মধ্যে ঝগড়া ও বাকবিত-া হয়। তার এক ভাই ঝগড়া থামাতে গেলে একজন বয়স্ক লোক মাটিতে পড়ে যায়। এরপর রটানো হয় পাড়ার মুরম্নব্বির গায়ে হাত তুলেছে, তখন সেখানে উপসি’ত লোকজন তার দুই ভাইকে বেদম প্রহার করে, পড়ে তারা সেখানে মারা যায়।

রম্নমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাসেম জানান, হ্লাচিং পাড়ায় দুই ভাই নিহত হওয়ার খবর পেয়ে লাশ উদ্ধারে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনাটি মঙ্গলবারে হলেও বুধবার বিকেলে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। এলাকাটি মোবাইল নেটওয়ার্ক বিচ্ছিন্ন এবং দুর্গম হওয়ায় ওই দিন লাশ উদ্ধার করা যায়নি।