বাংলা টাইগার্সের প্রধান কোচ স্টুয়ার্ট ‘ল

আগামী ১৯ নভেম্বরে ২০২১ আবুধাবিতে অনুষ্ঠিতব্য আইসিসি অনুমোদিত বিশ্বের প্রথম এবং একমাত্র টি- টেন  টুর্নামেন্টের ৫ম মৌসুমে অংশ নিতে যাওয়া বাংলাদেশের একমাত্র দল বাংলা টাইগার্স ফ্রাঞ্চাইজির মালিক মোহাম্মদ ইয়াছিন চৌধূরী গতকাল মূল কোচ, বোলিং কোচ এবং ও ফিল্ডিং কোচ হিসাবে যথাক্রমে  স্টুয়ার্ট ল’, শন টেইট এবং পল নিক্সনের  নাম ঘোষনা করেছেন।

চুক্তি স্বাক্ষরের পর মুল কোচ স্টুয়ার্ট ল বলেন, আমি আগে থেকেই এই উপমহাদেশে অনুষ্ঠিত কোন ফ্রাইঞ্চাইজি টুর্নামেন্টের অংশ হতে  চেয়ে ছিলাম, এখানে গ্রেটদের সাথে কাজ করতে এবং তাদের কাছ  থেকে শিখতে আমি সত্যিই মুখিয়ে আছি ।

বাংলা টাইগার্স ম্যানেজম্যান্ট ও স্টুয়ার্ট ’লকে পেয়ে উচ্ছাসিত, ফ্রাইঞ্চাইজি মালিক মোহাম্মদ ইয়াছিন  চৌধূরী বলেন,  স্টুয়ার্ট ‘ল একজন অভিজ্ঞ, আন্তরিক, নিবেদিতপ্রাণ এবং অনুপ্রেরণাদায়ক কোচ যিনি দলকে এক সূতোয় বাধতে পারেন। বাংলা টাইগার্সের টিম কোঅর্ডিনেটর জাফির ইয়াছিন চৌধূরী  বলেন, চ্যাম্পিয়ন হবার জন্য একজন চ্যাম্পিয়ন কোচ দরকার, আমরা বিশ্বাস করি, স্টুয়ার্ট ল’একজন চ্যম্পিয়নকোচ !  আশা করি তার অধীনে বাংলা টাইগার্স ইতিহাস গড়বে ।

বাংলা টাইগার্স সবপ্রথম ২০১৯ সালে টি-১০ টুর্নামেণ্টের ৩য় মৌসুমে অংশগ্রহণ করে ২য় রানারআপ হয়। ৪র্থ  মৌসূমের পয়েন্ট টেবিলে বাংলা টাইগার্সের   অবস্থান ছিল ৫ম, সেবার মুলত কোভিড জটিলতায় সেরা  খেলোয়াড়রা আসতে না পারায় আশানুরুপ ফলাফল হয় নি। বিজ্ঞপ্তি